Breaking News
Home / সারাদেশ / বিভিন্ন আয়োজনে আগৈলঝাড়ায় জাতির পিতার জন্ম শতবার্ষিকী পালিত

বিভিন্ন আয়োজনে আগৈলঝাড়ায় জাতির পিতার জন্ম শতবার্ষিকী পালিত

আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বিভিন্ন স্বায়ত্ব শাসিত সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

গণজমায়েত নিষিদ্ধর সরকারী নির্দেশনা অনুযায়ি স্বল্প পরিসরে আয়োজনের মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে মঙ্গলবার সকালে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও মুজিববর্ষের লোগে সম্বলিত পতাকা উত্তোলন শেষে সকল শহীদদের স্মরণে নীরবতা পালন, জাতির পিতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ভবনের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে তাঁর ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপির পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। পরে সন্মিলিতভাবে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, ইউএনও চৌধুরী রওশন ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া, থানা অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন, ইউএইচএএফপিও ডা. বখতিয়ার আল মামুনসহ সরকারী কর্মকর্তা ও বিভিন্ন নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে জাতির পিতার জন্ম শতবার্ষিকীতে আগৈলঝাড়া প্রেসকাব কার্যালয়ে সকাল ১১টায় জাতির পিতার জন্মবার্ষিকীতে মরহুমের রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আবুল হাসনাত আবদুল্লাহর সুস্বাস্থ কামনা, দেশ ও জাতির অগ্রগতি ও কল্যান কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. মহিবুল্লাহ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *