Breaking News
Home / সারাদেশ / বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আগৈলঝাড়ায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আগৈলঝাড়ায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শ্রী কৃষ্ণের শুভ জন্ম তিথী শুভ জন্মাষ্টমী পালন উপলে বরিশালের আগৈলঝাড়ায় আলোচনাসভা, গীতা পাঠ, ভজন কীর্ত্তণ এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ প্রার্থণা সভা অনুষ্ঠিত হয়েছে।

করোনার কারনে আনন্দ র‌্যালী ব্যতীত উপজেলা হিন্দু ধর্মীয় কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের উদ্যোগে সোমবার সকাল এগারোটায় সংগঠনের সভাপতি ও আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, মহাদেব চন্দ্র বসু, ডা. অমূল্য রতন বাড়ৈ, নিত্যানন্দ মজুমদার, হরেকৃষ্ণ রায় পলাশ, অনিমেষ মন্ডল, বাপ্পি হালদার প্রমুখ। পরে দুপুরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ প্রার্থণা সভা অনুষ্টিত হয়েছে। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার হিন্দু নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে ইন্টারন্যাশনাল কৃষ্ণ ভাবনামৃত সংঘ (ইসকন) এর আয়োজনে উপজেলার জগন্নাথ মন্দির প্রাঙ্গনে শুভ জন্মাষ্টমী উপলে সকাল থেকে গীতা পাঠ, ভজন কীর্ত্তন, ভক্তদের বিশেষ প্রার্থণা সভা, প্রসাদ বিতরণ করা হয়েছে।

এছাড়াও সনাতন ধর্মাবলম্বীরা বিভিন্ন মন্দির ও বাড়িতে ভগবান শ্রী কৃষ্ণের জন্ম তিথি শুভ জন্মাষ্টমী বিভিন্ন আয়োজনে পালন করেছে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *