Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় এসি ল্যান্ডের অভিযানে খাল দখল করে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ

আগৈলঝাড়ায় এসি ল্যান্ডের অভিযানে খাল দখল করে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ

বরিশালের আগৈলঝাড়ার কোদালধোয়া বাজারের সরকারী রাস্তার পাশর্^ ও খাল দখল করে চেয়ারম্যান প্রার্থী সুচিত্রা রানীর নির্মাণাধীন অবৈধ দোকান ঘর উচ্ছেদ করেছে উপজেলা সহকারী কমিশনার নেহের নিগার তনু।

সোমবার বিকেলে থানা পুলিশের একদল সদস্যদের সহায়তায় দুই দফায় অভিযান চাীরয়ে ওই অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন তিনি।

অভিযান পরিচালনাকারী ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু জানান-উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া বাজারে বাকাল-ত্রিমুখী সরকারী সড়কের পাশে খালের অর্ধেক দখল করে স্থানীয় বিভুতী হালদারের স্ত্রী সূচিত্রা রানী দু’দিন আগে অবৈধভাবে টিন-কাঠ দিয়ে দোকান ঘর নির্মাণ কাজ শুরু করেন।

অবৈধ দখলদার বিভুতি হালদারের স্ত্রী সুচিত্রা রানী আগামী ইউপি নির্বাচনে বাকাল ইউনিয়নে সাম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। সুচিত্রা রানী পুলিশের আইজিপিসহ রাস্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নাম ভাঙ্গিয়ে এলাকায় অবৈধ প্রভাব বিস্তার করে নেতিবাচক কার্যকলাপ করে আসায় কোন লোক তার ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছিল না।

আদালত জানায়, ওই অবৈধ স্থাপনা নির্মিত হলে খালে পানি প্রবাহ বাঁধাগ্রস্থ হয়ে ইরি-বোরো মৌসুমে ধান চাষে পানির সমস্যায় পরতো কৃষককেরা। উচ্ছেদ অভিযানে ভ্রাম্যমান আদালতের কাজেও বাঁধা দিয়েছিল দখলদার সুচিত্রা রানী।

তার বাঁধার কারণে থানা থেকে দ্বিতীয় দফায় পুলিশ নিয়ে সোমবার বিকেলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা ররেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)নেহের নিগার তনু। অবৈধ স্থাপনা উচ্ছেদ হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন এলাকার সাধারন লোকজন।

About admin

Check Also

তিন পুত্রকে সাথে নিয়ে নিজ গ্রামে ঈদের নামাজ আদায় করলেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ

মাসব্যাপি সিয়াম সাধনার পরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্য দিয়ে মুসলিম ধর্মাবলম্বীদের প্রধান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *