Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে আন্তঃবিভাগ বৈদ্যুতিক মালামার চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

গৌরনদীতে আন্তঃবিভাগ বৈদ্যুতিক মালামার চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ১৭ লাখ টাকা মূল্যের বৈদ্যুতিক এ্যালুমুনিয়াম তারসহ আঃন্তবিভাগ বৈদ্যুতিক মালামাল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার করেছে। এসময় তাদের জিম্মা থেকে ১৭ লাখ টাকার মামলার উদ্ধার করেছে পুলিশ।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন যে পিরোজপুর জেলার নেছারাবাদ থানা এলাকা থেকে চুরি করে আনা বৈদ্যুতিক এ্যালুমুনিয়াম তার ভর্তি ১০টি ড্রাম লুকিয়ে রাখা হয়েছে।

ওসি মো. আফজাল হোসেনের নির্দেশে এসআই মো. শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে গৌরনদী থানার মাহিলাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে বৈদ্যুতিক তার ভর্তি ১০টি ড্রাম যার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকাসহ মোট ১৭লাখ টাকার মালামাল উদ্ধার করে পুলিশ। এসময় চুরির সাথে জড়িত স্থানীয় মেহেদী হাসান (২৯) এবং ফয়জুল্লাহ (৫০)কে গ্রেফতার করে পুলিশ।

অভিযান পরিচালনাকারী এসআই মো. শাহজাহান জানান, গ্রেফতারকৃত মেহেদী হাসান যশোর জেলার কেশবপুর থানার চিতাবাজিতপুর গ্রামের মিজানুর রহমান সরদারের ছেলে ও ফয়জুল্লাহ নোয়াখালী জেলার সেনবাগ থানার সাতারপাইকা গ্রামের হাজী অলিউল্লাহর ছেলে।

মেহেদী হানান চোরাই মালামাল নিরাপদে রাখতে গৌরনদীর মাহিলাড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতো। দুই বছর আগেও সে গৌরনদী এলাকায় বিদ্যুতের কাজ করছে বলে জানিয়েছে।

মেহেদীর ভাড়া বাসার সামনে থেইে চুরি যাওয়া ১৭লাখ টাকার মামলামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা দুজনেরই ঠিকাদারদের মাধ্যমে বৈদ্যুতিক কাজের অভিজ্ঞতা রয়েছে বলে পুলিশকে জানিয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই গৌরনদী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে, নং-৩১,(৩১.৮.২১)। গ্রেফতারকৃতদের বুধবার বরিশাল আদালতে প্রেরণ করেছে পুলিশ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *