Breaking News
Home / সারাদেশ / বরিশালে স্ত্রীর স্বাক্ষর নিয়ে তালাকনামা তৈরি, স্বামী গ্রে’ফতার

বরিশালে স্ত্রীর স্বাক্ষর নিয়ে তালাকনামা তৈরি, স্বামী গ্রে’ফতার

দাবিকৃত যৌতু’কের টাকা দিতে না পারায় এনজিও থেকে ঋণ উত্তোলনের কথা বলে স্ত্রীর স্বাক্ষর নিয়ে তালাকনামা তৈরি করেছে এক প্রতা’রক স্বামী। এ ঘটনায় ভুক্তভোগীর অভিযোগের পর প্র’তারক স্বামীকে গ্রে’ফতার করেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার বানারীপাড়া উপজেলার ধারালিয়া গ্রামের।

রবিবার দুপুরে ওই গ্রামের আব্দুর রব মৃধার পুত্র মোস্তফা মৃধার স্ত্রী এক সন্তানের জননী পিংকি বেগম বলেন, প্রায় পাঁচবছর পূর্বে সামাজিকভাবে তার বিয়ে হয়।

সম্প্রতি সময়ে তার বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা যৌ’তুক আনার জন্য মোস্তফা বিভিন্ন ধরনের চাঁপ প্রয়োগ করেন। এতে তিনি অপরাগতা প্রকাশ করায় প্রায়ই তাকে শারিরিক নির্যা’তন করা হতো।

তিনি আরও জানান, গত ১৫ দিন পূর্বে তার স্বামী একটি এনজিও থেকে ঋণ উত্তোলনের কথা বলে তিনশ’ টাকার স্ট্যাম্পে পিংকির স্বাক্ষর নেন। পরে ওই স্ট্যাম্পে বরিশাল নোটারী পাবলিকের মাধ্যমে পিংকি তার স্বামীকে তালাক দিয়েছে বলে একটি তালাকনামা তৈরি করেন।

গত ২ সেপ্টেম্বর দিবাগত রাতে যৌ’তুকলোভী মোস্তফা মৃধা পুণরায় পিংকিকে তার বাবার বাড়ি থেকে দাবিকৃ’ত দুই লাখ টাকা যৌ’তুক আনার জন্য চাঁপ প্রয়োগ করে।

একপর্যায়ে মোস্তাফা ক্ষিপ্ত হয়ে পিংকি বেগমকে অমানুষিক নি’র্যাতন করে ভুয়া তালাকনামা দেখিয়ে রাতের আধাঁরে ঘর থেকে তাকে (পিংকি) বের করে দেয়।

রবিবার দুপুরে বানারীপাড়া থানার ওসি (তদন্ত) মো. জাফর আহম্মেদ জানান, এ ঘটনায় থানায় মা’মলা দায়েরের পর অভিযান চালিয়ে মোস্তফা মৃধাকে গ্রে’ফতার করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *