Breaking News
Home / বাংলা হেল্‌থ / সিদ্ধার্থের মৃ’ত্যুর আগমুহূর্তের চাঞ্চল্যকর এক তথ্য জানালেন শেহনাজ

সিদ্ধার্থের মৃ’ত্যুর আগমুহূর্তের চাঞ্চল্যকর এক তথ্য জানালেন শেহনাজ

সিদ্ধার্থের মৃ’ত্যুর আগমুহূর্তের চাঞ্চল্যকর এক তথ্য জানালেন শেহনাজ

শেহনাজ প্রথম, যিনি সিদ্ধার্থকে অ’জ্ঞান অবস্থায় দেখতে পান।

‘একটা ঝ’ড় এসে যেন তছনছ করে দিল তাঁকে’, সিদ্ধার্থ শুক্লর মৃ’ত্যুর পর তাঁর প্রেমিকা শেহনাজ গিলকে দেখে এমনই কথা বলছেন তাঁদের বন্ধুরা।

জানা গিয়েছিল, বৃহস্পতিবার সকালে শ্যু’টে ব্যস্ত ছিলেন শেহনাজ। প্রেমিকের মৃ’ত্যুসংবাদ পেয়ে শ্যুট ছেড়ে বেরিয়ে আসেন। কিন্তু পরে জানা যাচ্ছে, তা সত্যি নয়। শেহনাজই প্রথম, যিনি সিদ্ধার্থকে অ’জ্ঞান অবস্থায় দেখতে পান।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, পুলিশের কাছে শেহনাজ জানিয়েছেন, তিনিই সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে গিয়েছেন। সঙ্গে ছিল প্রয়াত অভিনেতার পরিবার। শেহনাজের বয়ান অনুযায়ী, বুধবার রাতে সিদ্ধার্থের বাড়িতেই ছিলেন তিনি।

বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ সিদ্ধার্থের ঘরে ঢুকে তিনি দেখেন, সিদ্ধার্থ সাড়া দিচ্ছেন না। শেহনাজ তাঁর মাথা কোলে তুলে নেন। পাগলের মতো তাঁকে ডাকতে থাকেন। যখন বুঝতে পারেন যে, সিদ্ধার্থের শরীর ঠান্ডা হয়ে গিয়েছে,

তিনি ছুটে নীচের তলায় গিয়ে সিদ্ধার্থের মা এবং বোনেদের খবর দেন। অ্যা’ম্বুল্যা’ন্স ডাকা হয়। তার পর সাড়ে ১০টায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। সেখানেই তাঁকে মৃ’ত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

সংবাদমাধ্যমকে শেহনাজের বাবা জানিয়েছেন, তাঁর মেয়ে কাঁদতে কাঁদতে তাঁকে বলেছেন, ‘‘আমার কোলে মাথা রেখে শেষ নিঃশ্বাস ত্যাগ করে সিদ্ধার্থ।’’

সিদ্ধার্থের পরিবার পুলিশকে জানিয়েছেন, তাঁর মৃ’ত্যুতে কোনও রহস্য নেই। ‘অস্বাভাবিক’ বা ‘মানসিক অবসাদ’-এর মতো শব্দও এ ক্ষেত্রে প্রযোজ্য নয়।

তাঁর মৃ’ত্যু নিয়ে কোনও রকম গু’জব না ছড়ানোর অনুরোধ করেছেন পরিবারের সদস্যরা। পরিবারের কথায়, বুধবার রাতে খুবই শান্ত ছিলেন সিদ্ধার্থ।

কিন্তু শরীরে অস্ব’স্তি হওয়ায় রাতে অল্প খাবার খেয়ে ঘুমতে গিয়েছিলেন। একটি ওষু’ধও খেয়েছিলেন তিনি। কিন্তু তার পর আর ঘুম থেকে ওঠেননি ‘হা’ম্পটি শর্মা কি দুলহনিয়া’-র অভিনেতা।

About admin

Check Also

২০বছর পর ভেগাই হালদার পাবলিক একাডেমীর পুকুর ব্যবহারে উদ্যোগেী প্রশাসন

দীর্ঘ ২০বছর পরে বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের ঐতিহ্যবাহী ভেগাই হালদার পাবলিক একাডেমীর মালিকানাধীন ঘাটলা বাঁধানো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *