Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সেই বেইলি ব্রীজ সংস্কার করা হয়েছে

আগৈলঝাড়ায় সেই বেইলি ব্রীজ সংস্কার করা হয়েছে

“ আগৈলঝাড়ায় বেইলী ব্রীজ ঝুকিপূর্ণ” সচিত্র সংবাদ প্রকাশর পর উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতায় বরিশাল সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে অবশেষে মরিচা ধরে ভেঙ্গে যাওয়া বেইলী ব্রীজ সংস্কার করা হয়েছে। গত ২ সেপ্টেম্বর এই সংক্রান্ত সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।

সোমবার উপজেলার সকাল থেকে সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বরিশাল সড়ক ও জনপথ বিভাগের কর্মীরা বেইলী ব্রীজের সংস্কার কাজ শুরু করে।

বেইলী ব্রীজটি দীর্ঘ ৩০ বছর আগে নির্মাণের পরে সংস্কার না হওয়ায় দীর্ঘদিন ধরে পাটাতনগুলো মরিচা ধরে বিভিন্নস্থানে ভেঙ্গে ছোট-বড় গর্তের কারণে শিক্ষার্থী, লোকজনসহ যানবাহন চলাচলে প্রতিনিয়িত দুর্ঘটনা ঘটতো।

ব্রীজটি মরন ফাঁদে পরিনত হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতায় বরিশাল সড়ক ও জনপথ বিভাগের উদ্যোগে অবশেষে বেইলী ব্রীজটি মরিচা ধরে ভেঙ্গে যাওয়া পাটাতনগুলো অপসারণ করে নতুন করে সংস্কার করা হলো।

সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাশেম জানান, ঝুঁকিপূর্ণ সেতুটি সংস্কারের জন্য বরিশাল সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. সুমন হোসেনকে বলা হলে তিনি সেতুটি সংস্কারের ব্যবস্থা করেন। সেজন্য তাকে উপজেলাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান।

এব্যাপারে বরিশাল সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. সুমন হোসেন জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাশেম তাকে জানানোর পরে সেতুটির মরিচা ধরে ভেঙ্গে যাওয়া পাটাতনগুলো অপসারণ করে নতুন করে সংস্কার করে দেয়া হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *