Breaking News
Home / সারাদেশ / মঙ্গলবার আগৈলঝাড়ায় করোনার ২য় ডোজ টিকা পাবে ৩৩৩৬জন

মঙ্গলবার আগৈলঝাড়ায় করোনার ২য় ডোজ টিকা পাবে ৩৩৩৬জন

বরিশালের আগৈলঝাড়ায় ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা নিশ্চিত করতে মঙ্গলবার ২য় ডোজের টিকা পাবে ৩ হাজার ৩শ ৩৬ জন।

সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলার পাঁচটি ইউনিয়নে ২৫ জন স্বাস্থ্য কর্মীর মাধ্যমে ৩ হাজার ৩শ ৩৬ জনকে ২য় ডোজের টিকা প্রদান করা হবে।

৭সেপ্টেম্বর মঙ্গলবার সকাল থেকে উপজেলার ৫টি ইউনিয়নের পূর্ব নির্ধারিত টিকা কেন্দ্রে ২য় ডোজের টিকা দেয়া শুরু হবে। ইউনিয়ন পর্যায়ে স্থাপন করা টিকে কেন্দ্রে ১ম ডোজের টিকা নেয়া নাগরিককেরাই তাদের ২য় ডোজের টিকার গ্রহন করতে পারবেন।

টিকা গ্রহনকাররীদের মধ্যে গৈলা ইউনিয়নের সেরাল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৪০ জন, বাগধা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬৭২ জন,

রত্নপুর ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬৪২ জন, বাকাল ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৭০০ জন ও রাজিহার ইউনিয়নের বাশাইল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৮২ জনসহ ৫টি কেন্দ্রে ১৫টি বুথে ৩ হাজার ৩শ ৩৬ জনকে লক্ষমাত্রা নির্ধানর করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, টিকা ক্যাম্পেইনের আওতায় যারা ১ম ডোজ পেয়েছেন শুধুমাত্র তাদেরকেই এদিন ২য় ডোজর টিকা পাবেন। টিকা গ্রহনকারীরা কোন অবস্থাতেই কেন্দ্র পরবর্তন কতে পারবেন না।

সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই গন ক্যাম্পেইন চলবে। টিকা গ্রহনের জন্য ১ম ডোজের সময় প্রদানকৃত টিকাকার্ড এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সাথে নিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *