Breaking News
Home / সারাদেশ / বরিশালে পাঁচ কন্যার সংবাদ সম্মেলন

বরিশালে পাঁচ কন্যার সংবাদ সম্মেলন

সৎ চাচা ও চাচাতো ভাইদের অত্যাচারে অতিষ্ট হয়ে বুধবার সংবাদ সম্মেলন করেছেন একই পরিবারের পাঁচ কন্যা।

জেলার গৌরনদী উপজেলা প্রেসকাব কার্যালয়ে ১১টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে খাঞ্জাপুর গ্রামের মৃত আব্দুল লতিফ হাওলাদারের কন্যা সাবিনা ইয়াসমিন বলেন, ১৭ শতক জমি নিয়ে তাদের সৎ চাচা আলী আকবর হাওলাদার, হারুন-অর রশিদ হাওলাদার গংদের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে।

তারই ধারাবাহিকতায় গত ৪ জুন তাদের (সাবিনা ইয়াসমিন) দখলে থাকা জমিতে তাদের সৎ চাচা ও চাচাতো ভাইরা নিকট আত্মীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন মৃধাসহ অন্যান্যদের নিয়ে জোরপূর্বক টিউবওয়েল ও মুরগীর খামার স্থাপন করতে যায়।

এ ঘটনায় তিনি (সাবিনা) গৌরনদী মডেল থানায় লিখিত অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে টিউবওয়েল স্থাপন কাজ বন্ধ করে দেয়। তিনি আরও বলেন,

পরবর্তীতে বিবাদীরা থানা পুলিশের সাথে আতাত করে গত ১১ জুন সাবিনা ইয়াসমিনসহ তার বোন বকুল বেগম, মুকুল বেগম, মঞ্জু বেগম, রেশমা খানম, রুমা খানম ও রেবা খানমের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় একটি মিথ্যে জিডি করেন।

জিডিতে যাদের বিবাদী করা হয়েছে তারা কেহই বাড়িতে থাকেন না। অথচ হয়রানির জন্য তাদের নাম জিডিতে অর্ন্তভূক্ত করে থানার এএসআই ফারুক হোসেন একতরফা ভাবে আদালতে প্রসিকিউশন দাখিল করেন। ফলে আদালত থেকে তাদের বোনদের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আদালতে তাদের বিরুদ্ধে মিথ্যে প্রসিকিউশন দাখিল করা এএসআই ফারুক হোসেনের শাস্তির দাবীসহ মিথ্যে অভিযোগ থেকে অব্যহতি পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করা হয়।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *