Breaking News
Home / সারাদেশ / ত্যাগী নেতার হাতে নৌকা তুলে দেওয়ার দাবী

ত্যাগী নেতার হাতে নৌকা তুলে দেওয়ার দাবী

দলের দুর্দীনের ত্যাগী ও নির্যাতিত নেতার হাতে স্বাধীনতা এবং উন্নয়নের প্রতীক নৌকা তুলে দেওয়ার দাবি করেছেন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা। জেলার নদীবেষ্টিত ও দলীয় এমপি বিহীন মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীরা দলের সভাপতি শেখ হাসিনা সহ জেলা নেতৃবৃন্দর কাছে এ দাবি করেন।

তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতামত এবং সাধারণ জনগনের পছন্দের প্রার্থীর হাতে নৌকা প্রতীক তুলে দেওয়া হলে তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড শক্তিশালী হবে বলেও নেতাকর্মীরা উল্লেখ করেন।

আগামী ২৮ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মোৎসব উদ্যাপন উপলক্ষে বৃহস্পতিবার সকালে বাটামারা ইউনিয়ন আওয়ামী লীগ ও সর্বস্তরের জনগনের সাথে সম্ভ্রাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হাজী মোয়াজ্জেম হোসেনের মতবিনিময় সভায় তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উল্লেখিত কথাগুলো বলেছেন।

একইসভায় নেতাকর্মী ও সর্বস্তরের জনগন আগামী ইউপি নির্বাচনে হাজী মোয়াজ্জেম হোসেনকে বাটামারা ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ার জন্য জোর দাবি করেছেন।

ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতিতে হাতে খরি, পরবর্তীতে যুবলীগ ও আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় থাকা হাজী মোয়াজ্জেম হোসেন বলেন, দলের কাছে মনোনয়ন চাইবো। আমাকে যোগ্য প্রার্থী মনে করলে নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হয়ে দলীয় সাংসদ বিহীন এলাকায় উন্নয়নে অবদান রাখবো।

তিনি আরও বলেন, আগামী ২৮ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মোৎসব উদ্যাপন উপলক্ষে ইতোমধ্যে বাটামারা ইউনিয়নের বিভিন্ন সড়কে বৃ রোপণ করা হয়েছে।

করোনার শুরু থেকে অদ্যবর্ধি নিজস্ব অর্থায়নে সাধ্যমতো কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। একইসভায় প্রধানমন্ত্রীর জন্মোৎসব উদ্যাপনের জন্য ব্যাপক কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *