Breaking News
Home / সারাদেশ / গণডা’কাতির সংবাদ প্রকাশের জেরে বরিশালে সাংবাদিকের ইউপি সদস্যর হা’মলা

গণডা’কাতির সংবাদ প্রকাশের জেরে বরিশালে সাংবাদিকের ইউপি সদস্যর হা’মলা

ডা’কাতি মা’মলার আসামিকে গ্রে’ফতার সংক্রান্ত সংবাদ প্রকাশের জেরধরে সাংবাদিক সুমন তালুকদারের উপর হা’মলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে এক ইউপি সদস্য ও তার সহযোগীরা। গুরুত্বর আহত সাংবাদিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রবিবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার টরকী বাসষ্ট্যান্ডে। খবর পেয়ে রবিবার দুপুরে হাম’লায় আ’হত সাংবাদিক সুমন তালুকদারকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস।

অপরদিকে সাংবাদিকের ওপর হা’মলাকারীদের গ্রেফ’তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন বরিশালের সাংবাদিক সমাজ। অন্যথায় তারা কঠোর কর্মসূচি ঘোষণার হু’মকি দিয়েছেন।

স্থানীয় সাংবাদিক আহত সুমন তালুকদার জানান, গত ১৪ আগষ্ট দিবাগত রাতে উপজেলার টরকী বন্দরে গণডা’কাতি ঘটনা ঘটে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে অতিসম্প্রতি থানা পুলিশ সুন্দরদী এলাকার রতন প্যাদার পুত্র রাসেল প্যাদাকে গ্রেফ’তার করে। এনিয়ে সংবাদ প্রকাশের জেরধরে চরমভাবে ক্ষি’প্ত হয় গ্রেফ’তারকৃত রাসেলের বন্ধু ইউপি সদস্য মিলন হাওলাদার।

সুমন তালুকদার আরও জানান, উপজেলার চাঁদশী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মিলন হাওলাদার শনিবার দিবাগত রাতে টরকী বাসস্ট্যান্ডে বসে কেন রাসেল প্যাদার নামে সংবাদ প্রকাশ করা হয়েছে তার কৈফিয়ত চান। এসময় উভয়ের মধ্যে বাগ্বিতন্ডার একপর্যায়ে মিলন ও তার সহযোগীরা অর্তকিতভাবে হা’মলা চালিয়ে তাকে (সুমন) রক্তাক্ত জ’খম করেন।

লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, পুরো ঘটনার তদন্ত শেষে মা’মলা রুজু করা হবে।

হাম’লার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ইউপি সদস্য মিলন হাওলাদার বলেন, সাংবাদিক সুমনের সাথে বাগবিতন্ডার একপর্যায়ে আমি তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছি।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *