Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রতিপক্ষর হা’মলায় অতিশীপর বৃদ্ধ ও তার স্ত্রীকে মারধরে মা’মলা দায়ের

আগৈলঝাড়ায় প্রতিপক্ষর হা’মলায় অতিশীপর বৃদ্ধ ও তার স্ত্রীকে মারধরে মা’মলা দায়ের

আগৈলঝাড়ায় প্রতিপক্ষর হা’মলায় অতিশীপর বৃদ্ধ ও তার স্ত্রীকে মারধরে মা’মলা দায়ের

বরিশালের আগৈলঝাড়ায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষর হা’মলায় অতিশীপর বৃদ্ধ ও তার স্ত্রী গুরুতর আ’হতর ঘটনায় অবেশেষে থানায় মা’মলা দায়ের।

রবিবার রাতে আহত বৃ’দ্ধর দায়ের করা মা’মলার বরাত দিয়ে থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান- উপজেলার বাগধা ইউনিয়নের পশ্চিম বাগধা গ্রামের লোকমান শাহ (৭০) এর সাথে তার প্রতিবেশী মৃত রশিদ খানের ছেলেদের সাথে দীর্ঘদিন যাবত জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

লোকমানের জায়গা দখল করে দোকান ঘর তোলার পায়তার করছিল তারা। ওই বিরোধের মধ্যে গত মঙ্গলবার রাতে মৃত রশিদ খানের ছেলে দুলাল খান (৪৫), আহসান খান আপাং (৪০), লিটন খান(৩৫)সহ তাদের লোকজন লোকমানের বাড়িতে প্রবেশ করে অ’শ্লীল ভাষায় গা’লাগাল শুরু করে।

বৃদ্ধ লোকমান শাহ তাদের প্রতিবাদ করলে তাকে বেধরক পিটিয়ে গুরুতর আ’হত করে তারা। লোকমানের স্ত্রী স্বামীকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও বেদম মা’রধর করে শ্লী’লতাহানী ঘটনায় হাম’লাকারীরা।

একপর্যায়ে লোকমান ও তার স্ত্রী তাদের হা’মলার হাত থেকে বাঁচতে নিজেদের ঘরের মধ্যে গেলে হাম’লাকারীরা ঘরের মধ্যে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর করে ঘরে থাকা নগদ অর্থ ও হাতিয়ে নেয় তারা।

তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হাম’লাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহ’ত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বৃদ্ধ লোকমান বাদী হয়ে উল্লেখিত তিন জনসহ অ’জ্ঞাতনামাদের বিরুদ্ধে রবিবার রাতে মাম’লা দায়ের করেন, নং-৬(১২.৯.২১)।

পুলিশ আ’সামীদের গ্রে’ফতারে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন ওসি মো. গোলাম ছরোয়ার। সূত্র মতে, স্বাধীনতা বিরোধী মৃত রশিদ খানের পুত্রদের তান্ডবে এলাকার সাধারণ লোকজন অতিস্ট।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *