Breaking News
Home / সারাদেশ / আগৈলঝড়ায় নিপিড়ীত জনগোষ্ঠির কর্মকান্ড না থাকায় ডেমোক্রাসী ইন্টার ন্যাশনাল’র কর্মকান্ডে ক্ষোভ

আগৈলঝড়ায় নিপিড়ীত জনগোষ্ঠির কর্মকান্ড না থাকায় ডেমোক্রাসী ইন্টার ন্যাশনাল’র কর্মকান্ডে ক্ষোভ

আগৈলঝড়ায় নিপিড়ীত জনগোষ্ঠির কর্মকান্ড না থাকায় ডেমোক্রাসী ইন্টার ন্যাশনাল’র কর্মকান্ডে ক্ষোভ

উপজেলা পরিষদ চেয়ারম্যান বাস্তবায়ন কমিটির সভাপতি! অথচ তিনি জানেন না তার এলাকায় সরকারী অর্থে নিপিড়ীত দরিদ্রদের আইনগত সহায়তা প্রদানে গত ছয় মাস যাবত কাজ করে আসছেন ডেমোক্রাসী ইন্টার ন্যাশনাল নামের একটি এনজিও সংগঠন।

গত ছয় মাসের কার্য বিবরণী না জানার কারণে বৃহস্পতিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত সভায় নিন্দা জানিয়ে চরম ক্ষোভ প্রকাশ করেছেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রকল্প সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বরিশাল ও মাদারীপুর জেলা লিগ্যাল এইড এ্যাসোসিয়েশন, ইউএসএআইডি প্রমোটিং পিচ ফর জাষ্টিস (পিপিজে)র যৌথ আয়োজনে এনজিও ডেমোক্রাসি ইন্টার ন্যাশনালের বাস্তবায়নে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে অসহায় ও নিপিড়ীত দরিদ্র ব্যক্তির আইনগত সহায়তা প্রদান কমিটির সদস্যদের সাথে অর্ধ বার্ষিকী সমন্বয় সভা বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ওই সভার সভাপতি ও উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত তার উদ্বোধনী বক্তব্যে সংগঠনের কোন কার্যক্রম না থাকায় চরম ক্ষোভ প্রকাশ করেন।

ধীর্ঘ ছয় মাসেও তাদের কোন কার্যক্রম এলাকায় পরিলক্ষিত না হওয়ায় সরকারী অর্থ অপচয় হলেও ওই প্রকল্পে কোন নিপিড়ীত লোকজন সুফলভোগ করতে না পারায় তাদের কাজের তীব্র সমালোচনা করে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও প্রকল্পের সদস্য সচিব মো. আবুল হাশেম, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, পিজেপি প্রকল্প সমন্বয়কারী আবুল মুনসুর আবদুল্লাহ, পিজেপি অর্থ ও প্রশাসন শাখার কর্মকর্তা মাহাবুব আলম পাভেলসহ প্রকল্পের সদস্যরা।

Check Also

আগৈলঝাড়ায় পুজা মন্ডপ পরিদর্শণে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার ও তালুকদার মো. ইউনুস

বরিশালের আগৈলঝাড়ায় শারদীয় দুর্গোৎসবে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করলেন বরিশাল জেলা প্রশাসক ও জেলা আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *