Breaking News
Home / সারাদেশ / ঘর ভাড়া মওকুফের ঘোষণা দিলেন বরিশালের রাসেল মিয়া

ঘর ভাড়া মওকুফের ঘোষণা দিলেন বরিশালের রাসেল মিয়া

আগৈলঝাড়া প্রতিনিধি: করোনার প্রভাব বিস্তার রোধে সরকারী নির্দেশে ২৫ থেকে ৩১ মার্চ পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পরে ভাড়াটিয়াদের ঘর ভাড়া মওকুফের ঘোষণা দিয়ে মহানুভবতার পরিচয় দিলেন আগৈলঝাড়ার ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক রাসেল মিয়া। আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পয়সারহাট হাইওয়ে সড়কের পাশে অবস্থিত ১৪টি ঘরের মালিক সাবেক আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য মরহুম আব্দুর রশিদ মিয়ার ছেলে মো. রাসেল মিয়া জানান, করোনা এখন আন্তর্জাতিক দুর্যোগ। জাতীয়ভাবে করোনা দুর্যোগ মোকাবেলায় সকলকেই এগিয়ে আসা উচিৎ।

ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেলে আর্থিক ক্ষতির সন্মুখিন হবেন ববসায়িরা। তাছাড়া ওই সকল ব্যবসায়িদের নিজেদের, পরিবার সদস্য ও প্রতিবেশীদের নিরাপত্তার কথা চিন্তা করে তার মালিকানাধীন সকল দোকানের মার্চ মাসের ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছেন। তিনি আরও জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত প্রয়োজনে ভাড়া মওকুফের অবস্থান আরও বাড়াবেন তিনি।
টিভি ফ্রিজ দোকানের ভাড়াটিয়া সাহাদাৎ দাড়িয়া জানান, ঘর মালিক রালেল মিয়ার মহানুভতা তারা সাধুবাদ জানিয়ে মহানুভবতার জন্য কৃতজ্ঞাতা প্রকাশ করেছেন। পাশপাশি রাসেল মিয়ার মতো ঘর মালিক কর্তৃপক্ষকে ভাড়া মওকুফের জন্য আহ্বান জানান তিনি।

Check Also

করোনা মোকাবেলায় আগৈলঝাড়ায় ফায়ার সার্ভিসের জীবাণু নাশক স্প্রে

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ফায়ার সার্ভিসের উদ্যোগে হাসপাতালে ভর্তি সাধারণ রোগীসহ লক ডাউন আগৈলঝাড়ায় করোনা ভাইরা’স মোকাবেলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *