Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সরকারী নির্দেশ অমান্য করে বসেছে সাপ্তাহিক হাট, পুলিশের ছত্রভঙ্গ

আগৈলঝাড়ায় সরকারী নির্দেশ অমান্য করে বসেছে সাপ্তাহিক হাট, পুলিশের ছত্রভঙ্গ

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা ভাইরা’স মোকাবেলায় সরকারীভাবে সারাদেশে যখন গণজমায়েত নিষি’দ্ধ ঠিক তখন সরকারী নির্দশনা অমান্য করে আগৈলঝাড়া উপজেলা সদরে অন্যান্য সময়ের মতো বুধাবার বসেছিল সাপ্তাহিক হাট। সাম্প্রতিক সময়ে করোনা মোকাবেলার প্রস্তুতি হিসেবে আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার চৌধুরীর রওশন ইসলাম গণজমায়েত বন্ধর জন্য উপজেলার সমস্ত হাট বাজার, দোকানপাট বন্ধের নির্দেশ দিয়ে মাইকিং করান।

উপজেলার চেয়ারম্যান মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত বিভিন্ন এলাকা পরিদর্শন করে গনজমায়েত নিষি’দ্ধর জন্য চায়ের দোকানের সামনের টুল/বেঞ্চ পর্যন্ত উঠিয়ে ফেলেন। শুধুমাত্র ওষুধের দোকান, মুদি দোকান ও কাঁচা তরকারীর দোকান ব্যতীত সমন্ত দোকানপাট বন্ধ থাকার নির্দেশনা আসে প্রশাসনের পক্ষ থেকে।
ওই নির্দেশ অমান্য করে আগৈলঝাড়া উপজেলা সদরে বুধবার সাপ্তাহিক বসিয়েছিলেন ব্যবসায়িরা। হাট বসানোর খবর পেয়ে বুধবার সন্ধ্যায় থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেনের নির্দেশে এসআই তৈয়বুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল বাজারের সকল দোকান বন্ধ করে হাটে আসা লোকজন ছত্রভঙ্গ করে দিয়েছেন।

এদিকে সরকারী ১০দিন ছুটির কারনে ঢাকা থেকে বিভিন্ন এলাকায় বাড়িতে আসা লোকজন হোম কোয়ারেন্টাইনে না থেকে জড়ো হচ্ছে বাড়ির পাশের দোকানপাট ও হাট বাজারে। মনে হচ্ছে তারা ঈদের ছুটি উপভোগ করছেন। এবিষয়ে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন সচেতন মহল।

Check Also

করোনা মোকাবেলায় আগৈলঝাড়ায় ফায়ার সার্ভিসের জীবাণু নাশক স্প্রে

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ফায়ার সার্ভিসের উদ্যোগে হাসপাতালে ভর্তি সাধারণ রোগীসহ লক ডাউন আগৈলঝাড়ায় করোনা ভাইরা’স মোকাবেলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *