Breaking News
Home / অন্যান্য / বিসিবি নির্বাচনে পাইলট ও সাইফুলের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতার ফল প্রকাশ

বিসিবি নির্বাচনে পাইলট ও সাইফুলের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতার ফল প্রকাশ

বিসিবি নির্বাচনে পাইলট ও সাইফুলের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতার ফল প্রকাশ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যনির্বাহী পর্ষদের নির্বাচনে পরাজয় বরণ করতে চলেছেন সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।

রাজশাহী বিভাগ থেকে একমাত্র পরিচালক পদের জন্য নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করা না হলেও বিষয়টি জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

নির্বাচনে পাইলট প্রার্থিতা করেছিলেন রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন ১ জন- পাবনা জেলা ক্রীড়া সংস্থা থেকে

মো. সাইফুল আলম স্বপন চৌধুরী। ক্যাটাগরি-১ অর্থাৎ আঞ্চলিক ও জেলা ক্রিকেট সংস্থার প্রতিনিধি ক্যাটাগরিতে জয়লাভ করতে চলেছেন মো. সাইফুল আলম স্বপন চৌধুরী।

রাজশাহী বিভাগে মোট ভোটার ছিলেন ৮ জন। তাদের ভোটেই নির্বাচিত হয়েছেন মো. সাইফুল আলম স্বপন চৌধুরী।

তিনি আগেও বিসিবি পরিচালক হিসেবে নির্বাচিত হয়ে বোর্ডে দায়িত্ব পালন করেছেন। পাইলট এবারই প্রথম নির্বাচনে দাঁড়িয়েছিলেন।

এছাড়া আরও দুটি পদের ফলাফল জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র। ক্যাটাগরি-১ এ ঢাকা বিভাগের দুটি পদে জয়লাভ করতে যাচ্ছেন মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নাঈমুর রহমান দুর্জয় ও কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সৈয়দ আশফাকুল ইসলাম।

গত ৩ অক্টোবর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন মাদারীপুরের প্রার্থী খালিদ হোসেন। নির্বাচনের আগের রাতে, ৫ অক্টোবর সরে দাঁড়ানোর ঘোষণা দেন নারায়ণগঞ্জের তানভীর আহমেদ টিটু।

তারা দুইজনই ক্যাটাগরি-১ এর আওতায় নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। ব্যালটে তাদের নাম থাকলেও শেষপর্যন্ত নাঈমুর রহমান দুর্জয় ও সৈয়দ আশফাকুল ইসলামই জয়লাভ করতে চলেছেন।

এছাড়া পদের চেয়ে বেশি প্রার্থী না থাকায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে শফিউল আলম চৌধুরী নাদেল, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আকরাম খান,

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা থেকে আ. জ. ম নাসির উদ্দিন, খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে শেখ সোহেল, যশোর জেলা ক্রীড়া সংস্থা থেকে কাজী ইনাম আহমেদ,

বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আলমগীর খান ও রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থা থেকে আনোয়ারুল ইসলাম।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *