Breaking News
Home / সারাদেশ / লকডাউন আগৈলঝাড়ায় গণজমায়েত বন্ধে বিশ্বস্বাস্থ্য সংস্থার খেরাপি বাস্তবায়ন

লকডাউন আগৈলঝাড়ায় গণজমায়েত বন্ধে বিশ্বস্বাস্থ্য সংস্থার খেরাপি বাস্তবায়ন

আগৈলঝাড়া প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন বরিশালের আগৈলঝাড়ায় জনগনকে সচেতন করতে বিশ্বস্বাস্থ্য সংস্থার (ডঐঙ) থেরাপি বাস্তবায়ন করলেন আগৈলঝাড়ার থানা অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সদর, গৈলা, বাকাল, সাহেবেরহাট, রত্নপুর, রাজিহার এলাকায় চেকপোষ্ট বসিয়ে স্থানীয় যানবাহনে চলাচলকারী অন্য উপজেলা বা এক এলাকার লোক অন্য এলাকায় যথাযথ কারন ছাড়া অনাকাঙ্খিত লোকজনের প্রবেশ আটকে দেন তিনি।

অহেতুক সড়ক বা বাজারে আসা অনেকেই সড়কে বা বাজারে ওঠার যথাযথ কারণ ব্যাখা ও প্রমান করতে না পারায় তাদের দিয়ে করোনা মোকাবেলায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু) এর ফর্মুলা অনুযায়ি অন্তত আধাঘন্টা শারিরীক কসরত (দৌড়-ঝাপ) থেরাপি করান ওসি আফজাল হোসেন। হাটবাজারে লোকজন ওঠা বন্ধ করতে এবং জনগনকে করোনা ভাইরাস থেকে সচেতন করতে ওসি আফজালের ভিন্ন মাত্রার কৌশলকে উপস্থিত লোকজন সাধুবাদ জানিয়েছেন।

ওসি মো. আফজাল হোসেন বলেন, দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এমন অভিযান অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, ক্রমান্বয়ে সড়ক, মহাসড়ক ও হাট-বাজারে গণজমায়েত ঠেকাতে অভিযান প্রতিনিয়িত আরও জোরদার করা হবে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *