Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে বখাটের হাম’লায় শিক্ষক আহত

গৌরনদীতে বখাটের হাম’লায় শিক্ষক আহত

স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় হা’মলা চালিয়ে শিক্ষকের হাত ভেঙ্গে দিয়েছে বখাটে ও তার লোকজন। ঘটনাটি গত চারদিন পূর্বে সংঘঠিত হলেও হু’মকিতে মাম’লা করতে সাহস পাচ্ছেনা হাম’লার শিকার ওই শিক্ষক পরিবার।

অপরদিকে মোটা অংকের বিনিময়ে বিষয়টিকে ধাঁমাচাপা দেয়ার জন্য মরিয়া হয়ে উঠছে একটি মহল। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার টরকী এলাকার।

হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষক কমল হালদার জানান, টরকী বন্দর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করে আসছিলো সুন্দরদী গ্রামের পালপাড়ার দীপক কর্মকারের বখাটে পুত্র নয়ন কর্মকার।

অতি সম্প্রতি বিষয়টি ছাত্রীর অভিভাবকরা তাকে জানানোর পরে সে (শিক্ষক) বখাটে নয়ন কর্মকারকে ডেকে সাশিয়ে দেয়। এতে ওই বখাটে তার (শিক্ষক) উপর ক্ষিপ্ত হয়।

তিনি আরও জানান, গত মঙ্গলবার নয়ন কর্মকারের বাসার পাশে একটি বাসায় প্রাইভেট পড়িয়ে নিজ বাড়িতে ফেরার পথে রাত নয়টার দিকে টরকী বন্দর সংলগ্ন বণিক বাড়ির সামনে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে নয়ন কর্মকার ও তার কয়েকজন সহযোগীরা পথরোধ করে কিছু বুঝে উঠার আগেই ক্রিকেটের ষ্টাম্প দিয়ে অতর্কিত হাম’লা চালিয়ে রক্তাক্ত জখ’ম করে ডান হাত ভেঙ্গে দেয়।

এসময় তার (শিক্ষক) ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ব’খাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতাল ভর্তি করেন।

সেখান থেকে ওইদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরন করা হয়। বর্তমানে সে (শিক্ষক) বরিশালের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিক্ষক কমল হালদার অভিযোগ করে বলেন, বখাটে নয়নের পক্ষ নিয়ে একটি মহল হাসপাতালে এসে এবং আমার ভাড়াটিয়া বাসায় গিয়ে আমার পরিবারবর্গকে এবিষয়ে মুখ খোলাসহ মা’মলা না করার জন্য সাশিয়ে গেছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, এবিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *