Breaking News
Home / খেলাধুলা / আবুধাবি টি-10 লিগ মাতাবেন জুনায়েদ সিদ্দিকী

আবুধাবি টি-10 লিগ মাতাবেন জুনায়েদ সিদ্দিকী

আবুধাবি টি-10 লিগ মাতাবেন জুনায়েদ সিদ্দিকী

টি-টেন লিগের এবারের আসরে দ্বিতীয় বাংলাদেশি হিসেবে দল পেলেন জুনায়েদ। বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্সের হয়ে খেলার কথা অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের।

বাংলাদেশের ওপেনার জুনায়েদ সিদ্দিকী আবুধাবি টি-টেন লিগে দল পেয়েছেন। পঞ্চম আসরে তাকে দলে ভিড়িয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। দলটি আবুধাবি টি-টেন লিগের বর্তমান চ্যাম্পিয়ন।

জুনায়েদ সিদ্দিকীকে দলে নেওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। দলটি তাদের বিবৃতিতে জানিয়েছে,

‘পঞ্চম আসরে বাঁহাতি ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকীকে দলে ভিড়িয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। চ্যাম্পিয়নরা ফিরে এসেছে।’

যদিও বিষয়টি নিয়ে জুনায়েদ নিজেই নিশ্চিত নন। তিনি চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছেন। দ্য বিজনেস স্ট্যান্ডার্ড বাঁহাতি এই ব্যাটসম্যান বলেছেন, ‘আমিও পোস্টটা দেখেছি।

হয়তো চূড়ান্ত হয়েছে বলেই তাদের ভেরিফাইড পেজ থেকে পোস্ট দিয়েছে। আমি আমার এজেন্টের কাছ থেকে বিষয়টি পরিষ্কারভাবে জানার জন্য অপেক্ষা করছি।’

টি-টেন লিগের এবারের আসরে দ্বিতীয় বাংলাদেশি হিসেবে দল পেলেন জুনায়েদ। চলতি মৌসুমে বাংলাদেশি মালিকানাধীন দল বাংলা টাইগার্সের হয়ে খেলার কথা অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের।

এক সময় জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন জুনায়েদ সিদ্দিকী। তবে দীর্ঘদিন বাংলাদেশের হয়ে খেলা হয় না তার। বাংলাদেশের জার্সিতে ১৯ টেস্ট, ৫৪ ওয়ানডে এবং ৭ টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

এ ছাড়া বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ (বিপিএল) ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফরমার বাঁহাতি এই ওপেনার। জাতীয় দলের হয়ে সর্বশেষ ২০১২ সালে খেলেছেন তিনি।

বিশ্বব্যাপী টি-টেন ক্রিকেটকে জনপ্রিয় করে তুলেছে আবুধাবি টি-টেন লিগ। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই মাঠে গড়াবে এবারের আসর। আগামী ১৯ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত আবুধাবিতে অনুষ্ঠিত হবে আসরটি।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *