Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনা মোকাবেলায় ভ্রাম্যমান আদালতের অভি’যান, তিন ব্যবসায়ির জরি’মানা

আগৈলঝাড়ায় করোনা মোকাবেলায় ভ্রাম্যমান আদালতের অভি’যান, তিন ব্যবসায়ির জরি’মানা

আগৈলঝাড়া প্রতিনিধি: আগৈলঝাড়ায় করোনা মোকাবেলায় বিভিন্ন হাট বাজারে গণজমায়েত প্রতিহত করতে ভ্রাম্যমান আদালতের অভিযানে তিন ব্যবসায়িকে জরিমানা, দু’টি টেলিভিশন জব্দ। বাজারে বাজারে গন জমায়েত ছত্র ভঙ্গ করতে পুলিশের লাঠি চার্জ।

শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম আইন শৃংখলা বাহিনীর সহায়তায় উপজেলার বাশাইল, ভালুকশী, মাগুড়া, চেঙ্গুটিয়া, রাংতা, গুপ্তেরহাট, পতিহার হাট বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় তিনি করোনা ভাইরাস মোকাবেলায় গণসচেতনতার বিভিন্ন দিক তুলে ধরে কথা বলেন।
আদালতের অভিযানে পতিহার বাজারে আব্দুর রব মোল্লা ছেলে চা বিক্রেতা আলাউদ্দিন মোল্লাকে ৫হাজার টাকা, ভালুকশী বাজারে মোসলেম হাওলাদারের ছেলে চা বিক্রেতা জালাল হাওলাদারকে ১হাজার টাকা ও বাশাইল বাজারে জব্বার মোল্লার ছেলে চা বিক্রেতা পলাশ মোল্লাকে ১শ টাকাসহ মোট ৬হাজার ১শ টাকা জরিমানা করে তা আদায় করার পাশাপাশি ওই সকল চায়ের দোকান বন্ধ করে দেন আদালত।

একই দিন বিকেলে চেঙ্গুটিয়া বাজারে আতিয়ার রহমানের ঔষধের দোকান ও গুপ্তেরহাটের হালিম মারামাতের ভ্যারাটিজ স্টোরে টেলিভিশন দেখিয়ে গণজমায়েতের কারণে ওই দুই দোকারে দু’টি টেলিভিশন জব্দ করেন আদালতের বিচারক। বিভিন্ন হাট বাজারে অভিযা পরিচালনার সময়ে হোম কোয়ারেন্টাইনে না থেকে অযথা বাজারে অবস্থান করায় অনেক লোকজনকে কান ধরে ওঠ বস করায় ভ্রাম্যমান আদালত। অভিযানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সঙ্গিয় ফোর্স নিয়ে এএসআই সুশান্ত উপস্থিত ছিলেন।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *