Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সৈয়দ আবুল হোসেন কল্যাণ ট্র্যাস্টের শিক্ষা বৃত্তি প্রদান

আগৈলঝাড়ায় সৈয়দ আবুল হোসেন কল্যাণ ট্র্যাস্টের শিক্ষা বৃত্তি প্রদান

বরিশালের আগৈলঝাড়ায় সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৬২জন কৃতী শিক্ষার্থী কে আবুল হোসেন কল্যাণ ট্র্যাস্টের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিার্থী ও সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ¦ সৈয়দ আবুল হোসেনের উদ্যোগে তার নামে প্রতিষ্ঠিত কল্যাণ ট্র্যাস্টের উদ্যোগে সোমবার সকালে স্কুলে এই বৃত্তি প্রদান করা হয়।

সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম এর সভাপতিত্বে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৈয়দ আবুল হোসেন কল্যাণ ট্র্যাস্ট এর নির্বাহী সদস্য, সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক,

কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা অজয় দাশ গুপ্ত, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা দাশগুপ্ত অসীম কুমার, বিদ্যালয় প্রধান শিক্ষক জহিরুল হক, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটুসহ শিক্ষক ও শিক্ষার্থীরা।

সূত্র মতে, সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণী থেকে ১০ম শ্রেণীর ৩৭ জন, বাছনিক বার্ষিক পরীক্ষায় সব্বোর্চ নম্বরপ্রাপ্ত ২জন ও জেএসসি পরীক্ষায়

জিপিএ-৫ প্রাপ্ত ২৩ জনসহ মোট ৬২ জন মেধাবী কৃতী শিক্ষার্থীদের আবুল হোসেন কল্যাণ ট্র্যাস্ট এর পক্ষ থেকে ৬০ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

Check Also

আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীর লা’শ উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীর লা’শ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *