Breaking News
Home / অন্যান্য / নতুন দাবি নিয়ে শাহরুখের বাড়ির সামনে সুশান্ত ভক্তদের ভিড়

নতুন দাবি নিয়ে শাহরুখের বাড়ির সামনে সুশান্ত ভক্তদের ভিড়

নতুন দাবি নিয়ে শাহরুখের বাড়ির সামনে সুশান্ত ভক্তদের ভিড়

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রে’ফতার হওয়ার পর থেকে ‘মান্নত’র সামনে ভিড় জমিয়েছেন ভক্তরা। বিভিন্ন প্ল্যাকার্ড

ফেস্টুনে আরিয়ানের মুক্তির দাবি জানিয়েছেন তারা। তাদের পাশে দাঁড়িয়েছেন প্রয়াত অ’ভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভক্তরাও।

রবিবার শাহরুখ খান ও তার পরিবারের সাথে থাকার বার্তা নিয়ে ‘মান্নত’-এর সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে সুশান্তের ভক্তদের। তাদের হাতে ছিল সুশান্ত ও দিশা সাইলানের ছবি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর

অনুযায়ী, সুশান্ত নিজেও শাহরুখের ভক্ত ছিলেন। বেঁচে থাকলে তিনিও শাহরুখ ও তার পরিবারকে সমর’্থন জানাতেন, সেই ভাবনা থেকেই অকাল প্রয়াত এই অ’ভিনেতার ভক্তরা শাহরুখের পাশে দাঁড়ানোর সি’দ্ধান্ত নিয়েছেন।

একাধিক সাক্ষাৎকারে সুশান্ত সিং রাজপুত জানিয়েছিলেন কীভাবে তার ক্যারিয়ারের পথ বাছতে সাহায্য করেছিলেন শাহরুখ খান। এমনকি নিজের জীবনেও শাহরুখের প্রভাব পড়ার ব্যাপারেও নানান কথা বলেছিলেন তিনি।

সুশান্ত জানিয়েছিলেন, ‘কিস দেশমে হ্যায় মেরা দিল’ ধা’রাবাহিকের সেকেন্ড লিড থেকে সফল বলিউড অ’ভিনেতা হয়ে উঠবার এই যাত্রায় সুশান্তের সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিলেন শাহরুখ খান। সুশান্তের মৃ’ত্যুর পর ভেঙে পড়েছিলেন শাহরুখ খান।

টুইটার সুশান্তের স’ঙ্গে একটি ছবি পোস্ট করে শাহরুখ লিখেছিলেন, ‘ও আমাকে খুব ভালোবাসতো…আমি ওকে খুব বেশি মিস করব। তার এনার্জি, তার প্রাণোচ্ছলতা এবং ওই হাসি ভরা মুখটা।

আল্লাহ তার আ’ত্মা’র শান্তি দিক, তার পরিবার ও প্রিয়জনদের প্রতি রইল গভীর সমবেদনা। প্রচণ্ড খারাপ একটা খবর.. আমি সত্যি ‘হতবাক’।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *