Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পুজা মন্ডপ পরিদর্শণে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার ও তালুকদার মো. ইউনুস

আগৈলঝাড়ায় পুজা মন্ডপ পরিদর্শণে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার ও তালুকদার মো. ইউনুস

বরিশালের আগৈলঝাড়ায় শারদীয় দুর্গোৎসবে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করলেন বরিশাল জেলা প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

বুধবার সন্ধ্যায় উপজেলা কেন্দ্রীয় পুজা মন্ডপ পরিদর্শন করেছেন বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার। এর আগে তিনি ছবিখারপাড় পঞ্চল্লী গোবিন্দ মন্দির পরিদর্শন করেন।

কেন্দ্রীয় মন্ডপ পরিদর্শনের সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম,

উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, অধ্যক্ষ রনজিত বাড়ৈ খোকন, থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ারসহ সরকারী কর্মকর্তাবৃন্দ।

এদিকে বুধবার রাতে কেন্দ্রীয় পুজা মন্ডপ পরিদর্শণ করেছে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

এসময় তার সাথে উল্লেখিত নেতৃবৃন্দ ছাড়াও গৌরনদী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. হারিছুর রহমান, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৫৯টি মন্ডপে পুজা অনুষ্ঠিত হবার মধ্য দিয়ে বরিশাল জেলার মধ্যে সবচেয়ে বেশী পুজা অনুষ্ঠিত হচ্ছে আগৈলঝাড়ায়।

Check Also

আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীর লা’শ উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীর লা’শ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *