Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়, টেলিভিশন জব্দ

আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়, টেলিভিশন জব্দ

আগৈলঝাড়া প্রতিনিধিঃ আগৈলঝাড়ায় করোনা মোকাবেলায় বিভিন্ন হাট বাজারে গণজমায়েত প্রতিহত করতে চার ব্যবসায়িকে জরিমানা ও দু’টি টেলিভিশন জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। বাজারে বাজারে গন জমায়েত ছত্র ভঙ্গ করতে পুলিশের লাঠি চার্জ।

শনিবার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম এসআই নাসির উদ্দিনের সহায়তায় উপজেলার বাগধা ইউনিয়নে অভিযান পরিচালনা করেন। অভিযানে নাঘিরপাড় বাজারে চায়ের দোকান খোলা রেখে গণজমায়েত করার অভিযোগে চা বিক্রেতা ইলিয়সাস বক্তিয়ারকে ২হাজার টাকা জরিমানা করে দোকান বন্ধ করে দেন আদলত।

এর আগে শুক্রবার বিকেলে একই আদালত এএসআই সুশান্তর সহায়তায় উপজেলার বাশাইল, ভালুকশী, মাগুড়া, চেঙ্গুটিয়া, রাংতা, গুপ্তেরহাট, পতিহার হাট বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় তিনি করোনা ভাইরাস মোকাবেলায় গণসচেতনতার বিভিন্ন দিক তুলে ধরে কথা বলেন।
আদালতের শুক্রবারের অভিযানে পতিহার বাজারে আব্দুর রব মোল্লা ছেলে চা বিক্রেতা আলাউদ্দিন মোল্লাকে ৫হাজার টাকা, ভালুকশী বাজারে মোসলেম হাওলাদারের ছেলে চা বিক্রেতা জালাল হাওলাদারকে ১হাজার টাকা ও বাশাইল বাজারে জব্বার মোল্লার ছেলে চা বিক্রেতা পলাশ মোল্লাকে এক শত টাকাসহ মোট ৮হাজার ১শ টাকা জরিমানা করে তা আদায় করার পাশাপাশি ওই সকল চায়ের দোকান বন্ধ করে দেন আদালত।
একই দিন বিকেলে চেঙ্গুটিয়া বাজারে আতিয়ার রহমানের ঔষধের দোকান ও গুপ্তেরহাটের হালিম মারামাতের ভ্যারাটিজ স্টোরে টেলিভিশন দেখিয়ে গণজমায়েতের কারণে ওই দুই দোকারে দু’টি টেলিভিশন জব্দ করেন আদালতের বিচারক। বিভিন্ন হাট বাজারে অভিযা পরিচালনার সময়ে হোম কোয়ারেন্টাইনে না থেকে অযথা বাজারে অবস্থান করায় অনেক লোকজনকে কান ধরে ওঠবস করায় ভ্রাম্যমান আদালত।
অভিযানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *