Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় গলায় ফাঁ’স দেয়া যুবক উদ্ধার

আগৈলঝাড়ায় গলায় ফাঁ’স দেয়া যুবক উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় গলায় ফাঁ’স দিয়ে যুবকের আত্মহ’ত্যার চেষ্টা করেছে। ওই ওই যুবককে মুমূ’র্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে উপজেলার গৈলা ইউনিয়নের কাঠিরা গ্রামের দ্বীজেন বিশ্বাসের ছেলে সজল বিশ্বাস (২৪) ঘরের পাশে একটি আম গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যার চেষ্টা করে।

সজল বিশ্বাসের বাবা দ্বিজেন বিশ্বাস জানান, গত এক সপ্তাহ যাবৎ আমার ছেলে মানসিক ভারসাম্যহীন হয়ে পরেছে। সে বিভিন্ন লোকজনের হাত-পা ধরে ক্ষমা চাচ্ছে। ঠিক ভাবে খাবার খেত না।

শুক্রবার সকালে কোন কারন ছাড়াই সজল ঘরের পাশে একটি আম গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁ’স দেয়।
এসময় সজলের মা কাজলী বিশ্বাস দেখে ফেলায় সাথে সাথে ডাক চিৎকার দিলে লোকজন এসে সজলকে ঝুলন্ত অবস্থায় নামিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তাঁর বড় ভাই বিজয় বিশ্বাস জানান, সজল গলায় ফাঁ’স দেয়ার কারনে তাঁর গলায় ও হাতে ব্যপক ক্ষত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তানজিলা আক্তার জানান, গলায় ফাঁ’স দেয়া এক রোগীকে হাসপাতালে চিকিৎসার জন্য আনলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পরামর্শ দেই।

কিন্তু রোগীর স্বজনরা ওই রোগীকে বরিশাল শেবাচিম হাসপাতালে না নিয়ে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার কথা বললে তাকে ভর্তি করা হয়।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *