Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনা বিস্তার রোধে ডাঃ হিরন্ময় এর মাস্ক ও লিফলেট বিতরণ

আগৈলঝাড়ায় করোনা বিস্তার রোধে ডাঃ হিরন্ময় এর মাস্ক ও লিফলেট বিতরণ

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন করে তুলতে জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। সোমবার সকালে বিপিন-কমল ফাউন্ডেশনের উদ্যোগে ওই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আগৈলঝাড়া দুঃস্থ মানবতার হাসপাতালের পরিচালক ডাঃ হিরন্ময় হালদার উপজেলার সদরের বিভিন্ন বাজার ঘুরে পথচারী, দোকানী, ভ্যানচালকসহ সাধারণ জনগণের মধ্যে করোনা ভাইরাস বিস্তার রোধে মাস্ক এবং গণসচেতনতা বাড়ানোর জন্য লিফলেট বিতরণ করেন।

এ সময় তিনি এই ভাইরাস বিস্তার রোধে সরকার, প্রশাসন, ডাক্তার, সাংবাদিকসহ যে সমস্ত লোক নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে মাঠ কাজ করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জনগণকে আতঙ্কিত না হয়ে আরো সচেতন হওয়ার আহ্বান জনান। এ ব্যাপারে ডাঃ হিরন্ময় হালদার বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছুই নেই। এই ভাইরাস বিস্তার রোধে সরকার, প্রশাসন, ডাক্তার, সাংবাদিকসহ যে সমস্ত লোক মাঠে কাজ করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জনগণকে আতঙ্কিত না হয়ে আরো সচেতন হওয়ার আহ্বান জনান। তিনি আরে বলেন, নিজেরা যদি সচেতন থাকি তাহলে এই ভাইরাস রোধ করা সম্ভব।

আগৈলঝাড়া উপজেলার জনগণের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, ছেলে-মেয়েদের প্রয়োজন ছাড়া ঘর থেকে বের করবেন না। ঘরের মধ্যে তাদের রেখে সচেতনতা বাড়ান। আপনার বাড়ির আশপাশে কেউ বিদেশ থেকে এলে তার সম্পর্কে প্রশাসনকে জানানোর আহ্বান জানান তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে দিন মজুরের পরিবার

বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয় সুদি ব্যবসায়ির কাছে জিম্মি হয়ে পরেছে অসহায় একটি দিনমজুর পরিবার। বিশ হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *