Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্দিতায় আলপনা মুখার্জী ও মাসুদ সরদার নির্বাচিত

আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্দিতায় আলপনা মুখার্জী ও মাসুদ সরদার নির্বাচিত

দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামী লীগ মনোনীত পাঁচ ইউপি চেয়ারম্যানসহ রত্নপুর ইউনিয়নের সংরক্ষিত ১নং ওয়ার্ডে আলপনা মুখার্জী ও ৮নং সাধারণ ওয়ার্ডে মাসুদ সরদারকে বিনা প্রতিদ্বন্দিতায় মেম্বর নির্বাচিত ঘোষনা করেছে নির্বাচন কমিশন।

রিটার্নিং অফিসার মিজানুর রহমান তালুকদার জানান- রত্নপুর ইউনিয়নের ৮নং সাধারণ ওয়ার্ডে মাসুদ সরদার ও আবু সাইদ দুই জনে মেম্বর পদে প্রতিদ্বন্দিতার জন্য মনানয়নপত্র দাখিল করেছিলেন। আবু সাঈদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করায় মাসুদ সরদার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

একই ইউনিয়নের সংরক্ষিত সদস্য পদে আলপনা মুখার্জী ও নীপা বাড়ৈ মনোনয়নপত্র দাখিল করেছিলেন। নীপা বাড়ৈ ২৬ অক্টোবর শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় আলপনা মুখার্জীকে বিনা প্রতিদ্বন্দিতায় বে-সরকারীবাবে নির্বাচিত ঘোষাণা করা হয়েছে।

জানা গেছে, বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত মাসুদ সরদার ঢাকা মহানগর (দঃ) ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক ও ওই ওয়ার্ডের সাবেক জনপ্রিয় মেম্বর মরহুম আনোয়ার হোসেন আনুর ছোট ভাই ও দ্বিতীয় ধাপের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদারের চাচাতো ভাই।

সংরক্ষিত সদস্য আলপনা মুখার্জী বারপাইকা গ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা রবি হালদারের স্ত্রী। নির্বাচন কমিশন সূত্র মতে, পাঁচটি ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৪৭জন, সাধারণ সদস্য পদে ১৭৬জনসহ মোট ২২৩জন প্রার্থী রয়েছেন। বুধবার ২২৩জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করেছে নির্বাচন কমিশন। ভোট গ্রহন ১১নভেম্বর।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *