Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনা ভাইরাস রোধে সেনা বাহিনীর টহল ও সচেতনায় মাইকিং

আগৈলঝাড়ায় করোনা ভাইরাস রোধে সেনা বাহিনীর টহল ও সচেতনায় মাইকিং

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাস রোধে সেনা বাহিনী টহল ও সচেতনায় মাইকিং করা হয়েছে।
সোমবার বিকেলে উপজেলার বিভিন্ন স্থান ঘুরে সেনা বাহিনীর একটি দল করোনা ভাইরাসের সংক্রমণের বিভিন্ন পরিস্থিতি পর্যবেক্ষন করেছে সেনা বাহিনী।

এ সময় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসমাগম বন্ধ ও সামাজিক দূরত্ব বজায় রাখতে মানুষের সচেতনার জন্য মাইকিং করেছে তারা। সেনা বাহিনীর টহল শেষে দলটি নেতৃত্বদানকারী ক্যাপ্টেন ইব্রাহীম অন্যান্য সদস্যদের নিয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে দেখা করে উপজেলার বর্তমান করোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি সম্বন্ধে আলোচনা করেন। এ সময় উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত জানান যে করোনা ভাইরাস রোধে সরকারের নেয়া পদক্ষেপগুলো প্রচারের মাধ্যমে মানুষকে জানানো হচ্ছে। সরকার কর্তৃক বরাদ্দকৃত খাদ্য ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী কর্মহীন দুস্থ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য কাজ করা হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম বলেন করোনা ভাইরাস রোধে গনসচেতনা বাড়াতে এবং অসাধু ব্যবসায়ীরা মানুষের সাথে প্রতারনা করে যাতে সুবিধা নিতে না পারে সেজন্য ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যহত রয়েছে।

কর্মহীন দুস্থ মানুষ যেন সরকারী বরাদ্দ খাবার সঠিকভাবে পেতে পারে সে ব্যাপারে তদারকি করা হচ্ছে এবং উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে দুস্থ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার কাজ করা হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত প্রমুখ।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *