Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনা মোকাবেলায় দুঃস্থদের সাহায্যে এগিয়ে এলেন বিভিন্ন ব্যাক্তি ও সামজিক প্রতিষ্ঠান

আগৈলঝাড়ায় করোনা মোকাবেলায় দুঃস্থদের সাহায্যে এগিয়ে এলেন বিভিন্ন ব্যাক্তি ও সামজিক প্রতিষ্ঠান

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাস সম্পর্কে জনগণকে সচেতন করে তুলতে জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আগৈলঝাড়া প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক তপন বসু’র ব্যক্তিগত উদ্যোগে প্রেসক্লাব সদস্যবৃন্দসহ পথচারী, ব্যবসায়ী, ভ্যান চালকসহ সাধারণ জনগণের মধ্যে করোনা ভাইরাস বিস্তার রোধে মাস্ক এবং গণসচেতনতা বাড়ানোর জন্য লিফলেট বিতরণ করা হয়। এসময় প্রেসক্লাব আহ্বায়ক কেএম আজাদ রহমান, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক ওমর আলী সানী, ৭১টিভির প্রতিনিধি স্বপন দাস, বাংলা টিভির প্রতিনিধি এফএম নাজমুল উপস্থিত ছিলেন।

এদিকে আগৈলঝাড়ার রত্নপুর ইউনিয়নে কাজী রিয়াজ আহম্মেদের ব্যাক্তিগত অর্থায়নে মঙ্গলবার সকালে বারপাইকা, দুশুমী, করিম বাজারের কর্মহীন ১শ দুঃস্থ শ্রমজীবিদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল, লবন ও আলু বিতরণ করা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, রত্নপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অমিও লাল চৌধুরী, স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু জাফর শাহ, প্রফুল্ল পান্ডে, ঝন্টু বালা, সঞ্জয় বিশ্বাস, ইউপি আজিজুল শাহ, সোহেল মোল্লা, আতিক শাহ উপস্থিত ছিলেন।

অন্যদিকে মঙ্গলবার সকালে গৈলা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মরহুম ইউসুফ মোল্লার পরিবারের উদ্যোগে গৈলা ইউনিয়নের কর্মহীন শতাধিক দুঃস্থদের সামাজিক দুরত্ব বজায় রেখে চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করা হয়েছে। এসময় ইউসুফ মোল্লার পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে সোমবার দুপুরে বিপিন-কমল ফাউন্ডেশনের উদ্যোগে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও আগৈলঝাড়া দুঃস্থ মানবতার হাসপাতালের পরিচালক ডাঃ হিরন্ময় হালদার উপজেলার সদর ঘুরে পথচারী, ব্যবসায়ি, ভ্যান চালকসহ সাধারণ জনগণের মধ্যে করোনা ভাইরাস বিস্তার রোধে মাস্ক এবং গণসচেতনতা বাড়ানোর জন্য লিফলেট বিতরণ করেছেন।
একই দিন পশ্চিম বাগধা কল্লোল কাবের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে ১শ জন কর্মহীন দুঃস্থদের খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, পিয়াজ, তেল বিতরণ করেন কাবের নেতৃবৃন্দ। এসময় কাবের সাধারণ সম্পাদক অদুদ খান উপস্থিত ছিলেন।
সোমবার বিকেলে দক্ষিণ বাগধা যুব সমাজের উদ্যোগে সোহাগ খানের নেতৃত্বে ৫০জন কর্মহীন দুঃস্থদের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, পিয়াজ, তেল বিতরণ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *