Breaking News
Home / খেলাধুলা / পাকিস্তান সিরিজে জাতীয় দলে যুক্ত হচ্ছে নতুন ৭ ক্রিকেটার,চুড়ান্ত নাম ঘোষণা

পাকিস্তান সিরিজে জাতীয় দলে যুক্ত হচ্ছে নতুন ৭ ক্রিকেটার,চুড়ান্ত নাম ঘোষণা

পাকিস্তান সিরিজে জাতীয় দলে যুক্ত হচ্ছে নতুন ৭ ক্রিকেটার,চুড়ান্ত নাম ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপে হতশ্রী পারফর্মেন্স দেখিয়ে একরাশ লজ্জা নিয়ে দেশে ফেরা বাংলাদেশ দলের ক্রিকেটাররা গতকাল রাতে মুখ লুকিয়ে বিমানবন্দর ছেড়েছেন।

মিডিয়ার সাথে কেউ কথা বলেননি। ক্রিকেট বোর্ড কর্মকর্তাদেরও একই অবস্থা। দলের এই অবস্থা থেকে উত্তরণ ঘটানো এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে কেউ কোনো কথা বলেননি।

তবে ভেতরে ভেতরে কাজ চলছে আসন্ন সিরিজের। এ মাসেই বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান দল। সেই সিরিজ উপলক্ষে দ্রুতই শুরু হতে যাচ্ছে অনুশীলন ক্যাম্প।

যাতে বিশ্বকাপ দল থেকে কয়েকজন বাদ পড়বেন আর সুযোগ পাবেন কমপক্ষে ৭ জন তরুণ ক্রিকেটার। তারা হলেন- নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি,

পারভেজ ইমন এবং তৌাহিদ হৃদয়। শোনা যাচ্ছে, এই তরুণদের নিয়ে কাল থেকেই কাজ শুরু করবেন খালেদ মাহমুদ সুজন। যিনি দ্রুতই বিসিবিতে নতুন পদ পেতে যাচ্ছেন।

বিশ্বকাপের মাঝে একাধিকবার মিডিয়ায় মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে এখন তিনি মুখ খুলছেন না।

জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর আব্দুর রাজ্জাকের সঙ্গে একান্তে বসেছিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

আরও ছিলেন সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজনসহ একাধিক কর্মকর্তা। সেই বৈঠকে নাকি টাইগারদের পারফর্মেন্স বিশ্লেষণ করে পরবর্তী করণীয় নিয়ে আলোচনা হয়েছে।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *