Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ার প্রতিদ্বন্দি প্রার্থীর নির্বাচনী অফিস পুড়ে ছাই

আগৈলঝাড়ার প্রতিদ্বন্দি প্রার্থীর নির্বাচনী অফিস পুড়ে ছাই

বরিশালের আগৈলঝাড়ায় প্রতিদ্বন্দি এক প্রার্থীর নির্বাচনী প্রচারনার অফিস রাতের আধারে আগুনে পুড়ে গেছে। শনিবার গভীর রাতে আগুনে নির্বাচনী অফিস পুড়ে যাওয়ার ঘটনায় পুলিশ, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঘটনাস্থ পরিদর্শন করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের বেলুহার, বারহাজার, বরিয়ালি গ্রাম নিয়ে ৬নং ওয়ার্ডে গঠিত। ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী হিসেবে ভ্যান গাড়ি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছে সৈয়দ আরিফুল ইসলাম রিপন।

ওই ওয়ার্ডে রিপনসহ সাধারণ সদস্য পদে ৭জন ও সংরক্ষিত সদস্য পদে ৩জন নারী প্রতিদ্বন্দিতা করছেন। রিপন ধরাধর দিঘীর পারে অস্থায়ী অফিস করে তার নির্বাচনী প্রচারনা চালাচ্ছিল।

শনিবার গভীর রাতে হঠাৎ তার নির্বাচনী অফিসে আগুন দেখে পার্শ্ববর্তী ব্যবসায়ি ও স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভাতে সক্ষম হলেও অফিসের প্লাষ্টিক চেয়ার, টেবিল পুড়ে গেছে।

রবিবার সকালে রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদার, সৈয়দ আশ্রাফ আলী, কাজী আওলাদ হোসেন, নান্না শরীফ, সোহরাব হোসেনসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, আগুনের খবর পেয়ে ওই রাতেই একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান তিনি। তবে কে বা কারা বা কিভাবে নির্বাচনী অফিসে আগুন ধরেছে সে বিষয়ে প্রাথমিকভাবে প্রার্থী রিপন পুলিশকে কিছুই জানাতে পারে নি।

স্থানীয়, প্রশাসনের বিশেষ অনুসন্ধানে জানা গেছে- রিপন একজন বড় মাপের মা’দক ব্যবসায়ি। তার বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় জিআর৫৫/২১, ১৫৪/১৯, এফআইআর-১৩(৩১.৮.১৮) এফআইর ৬(১৮.১১.১৬) এবং মানিকগঞ্জের ঘিওর থানার মা’দক মা’মলা ৬৮(২১.৫.১৫) মাম’লা রয়েছে।

আসন্ন নির্বাচনে এলাকাবাসীর সহানুভুতি পক্ষে পাবার জন্য আগুনের ঘটনা ঘটানো হতে পারে। শনিবার রাতের ঘটনায় রবিবার বিকেল পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ করেনি রিপন।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্ঠ তদন্তে মাধ্যমে ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে আইনের আওতায় নেয়া হবে।

ওই এলাকাসহ সকল এলাকায় পুলিশ নাশকতা ঠেকাতে প্রস্তুত রয়েছে। কোনো অবস্থায় কেউ নাশকতা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *