Breaking News
Home / খেলাধুলা / পাকিস্তানের বিপক্ষেই জাতীয় দলে আসছে নতুন তিন মুখ

পাকিস্তানের বিপক্ষেই জাতীয় দলে আসছে নতুন তিন মুখ

পাকিস্তানের বিপক্ষেই জাতীয় দলে আসছে নতুন তিন মুখ

পাকিস্তান সিরিজে থাকছে না বাধ্যতামূলক কোয়ারেন্টাইন। টেস্টে নেগেটিভ আসলেই টিম হোটেলে উঠবেন ক্রিকেটাররা। ক্রিকেটপাড়ায় জোর গুঞ্জন বিশ্বকাপে চরম ব্যর্থ দলেও আসতে পারে পরিবর্তনের ছোঁয়া।

ওই দলের কয়েকজনকে নাকি ছেটে ফেলা হতে পারে। তাদের বদলে পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেই দেখা যেতে পারে অন্তত তিনজন নতুন মুখ।

কারা সেই তিনজন তা নিয়ে এরইমধ্যে ব্যাপক জল্পনা-কল্পনা ক্রিকেট অনুরাগীদের মাঝে। সাধারণত ব্যর্থতার পর দল নিয়ে গুঞ্জন শোনা যায় বেশি। তবে এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজে গুঞ্জনের চেয়ে জল্পনা-কল্পনা বেশি।

এর কারণ একটাই। টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডের বাইরে থেকে জাতীয় লিগ খেলা সাত তরুণকে এরইমধ্যে ডাকা হয়েছে অন্যরকম অনুশীলনে। নতুন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন নিজে সে অনুশীলন ক্যাম্প পরিচালনায় আছেন।

পাকিস্তানের সিরিজের জন্য স্কোয়াড কতজনের হবে- এ ব্যাপারে দিন দুয়েক আগে গণমাধ্যমকে দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানান,

১৫-১৬ জনের হতে পারে। ধরে নেওয়া হচ্ছে, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে টি-টোয়েন্টি সিরিজে সাকিব খেলতে পারবেন না। এছাড়া সাইফউদ্দীন আগেই ছিটকে গেছেন।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ এবার টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলবে। ১৯ নভেম্বর টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে সিরিজ। দীর্ঘ ৬ বছর পর বাংলাদেশে আসছে পাকিস্তান।

তিন টি-টোয়েন্টি ম্যাচের পরেরগুলো অনুষ্ঠিত হবে ২০ ও ২২ নভেম্বর। দুটি টেস্ট ম্যাচ মাঠে গড়াবে ২৬ থেকে ৩০ নভেম্বর ও ৪ থেকে ৮ ডিসেম্বর

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *