Breaking News
Home / সারাদেশ / লকডাউন আগৈলঝাড়ায় ‘২০২০ সার্ভিস টিম’ এর ব্যতিক্রমী উদ্যোগ, সর্বমহলের প্রশংসা

লকডাউন আগৈলঝাড়ায় ‘২০২০ সার্ভিস টিম’ এর ব্যতিক্রমী উদ্যোগ, সর্বমহলের প্রশংসা

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা ভাইরা’স প্রতিরো’ধে লকডাউন আগৈলঝাড়ায় ২০২০ অনলাইন সার্ভিস প্রত্যাশা পুরন করেছে সাধারণ মানুষের। দিন দিন বেড়েই চলেছে এর চাহিদা ও জনপ্রিয়তা। উপজেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি উজ্জল হোসেনের উদ্যোগে মানুষের পাশে সেবার ব্রত নিয়ে গঠিত অনলাইন পণ্য ক্রয়ের ‘২০২০’ সাইটটি ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে লক ডাউন এলাকার বাড়িতে বাড়িতে গিয়ে তাদের চাহিদানুযায়ি পন্য সরবরাহ করে আসছে দ্বারে দ্বারে।

ব্যবসায়ি মনোভাব পরিহার করে সামাজিক দ্বায়বদ্ধতা থেকে মানুষের সেবার ব্রত নিয়ে কাজ করা ২০২০ অনলাইন সংগঠনের উদ্যোগে বুধবার সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলার গৈলা বাজারের কাঁচা বাজার, ঔষধের দোকান ও মুদি পন্য দোকানগুলোতে সামাজিক দুরত্ব বজায় রাখতে দোকানগুলোর সামনে নির্দিষ্ট দুরত্বে রং দিয়ে গোল চিহ্ন দিয়ে সর্বমহলে প্রশংসিত হয়েছে সংগঠনের লোকজন। এসময় উপস্থিত ছিলেন গৈলা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্ত রফিকুল ইসলাম রেজা, রবিউল ইসলামসহ সেচ্ছাসেবকবৃন্দ।

ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি মোঃ উজ্জল হোসেন বলেন, দোকানে দোকানে গিয়ে রং দিয়ে গোল চিহ্ন একে দিয়ে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সামজিক মূল্যবোধ থেকেই লকডাউন এলাকায় ঘরে থাকা মানুষের সেবা প্রদানের জন্য তিনি ২০২০ অনলাইন ভিত্তিক সংগঠনটি পরিচালনা করছেন। এখানে চাহিদানুয়ায়ি ক্রেতার পন্য বাড়িতে পৌছে দেয়া হচ্ছে। সেবা মূল্য হিসেবে যদি ওই ক্রেতা কোন সার্ভিস চার্জ বা সেবা মূল্য দেন সেটাই স্বেচ্ছাসেবকেরা গ্রহন করে, অন্যথায় কোন মূল্য নেয়া হয় না।

About admin

Check Also

নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় রাখতে ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা

রমজানে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় পর্যায়ে রাখতে উপজেলার ব্যবসায়ী সহ বিভিন্ন প্রতিনিধিদের সাথে মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *