Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নির্বাচনোত্তর সহিংসতায় নি’হত ভ্যান চালক হ’ত্যার বিচারের দাবিতে মানববন্ধন

আগৈলঝাড়ায় নির্বাচনোত্তর সহিংসতায় নি’হত ভ্যান চালক হ’ত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বরিশালের আগৈলঝাড়ায় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনোত্তর সহিংসতায় নি’হত ভ্যান চাল মোকলেস মিয়া হ’ত্যায় বিচারের দাবিতে বুধবার বিকেলে ওই এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের নি’হত মোকলেস মিয়ার পরিবারের উদ্যোগে এলাকার মহিলা দাখিল মাদ্রাসা সড়কে স্থানীয় নারী-পুরুষ মোকলেস হত্যার প্রতিবাদ জানিয়ে দো’ষীদের দ্রুত গ্রে’ফতার করে দৃ’ষ্টান্তমুলক শাস্তি দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত মোকলেসের সমর্থিত নবনির্বাচিত ইউপি সদস্য শামীম মিয়া ওরফে লিকচান, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বজলুর রহমান মন্টু, আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন ছবি,

সংরক্ষিত ইউপি সদস্য নুরুন নাহার, সাবেক ইউপি সদস্য আব্দুল কাদের মিয়া, গোলাম মাওলা, স্থানীয় আব্দুর রহমান, হাবিবুর রহমান, শাখাওয়াত হোসেন, নি’হত ভ্যান চালক মোকলেস মিয়ার স্ত্রী খাদিজা বেগম, ছেলে উজ্জল মিয়া, আলামিন মিয়া, মেয়ে সালমা বেগম প্রমুখ।

প্রসংগত, ১১ নভেম্বর নির্বাচনে মেম্বর পদে বিজয়ী হন আপেল প্রতীকের প্রার্থী শামীম মিয়া ওরফে লিকচান। ১৩ নভেম্বর সকালে ভ্যানযোগে মেম্বর শামীম খাজুরিয়া থেকে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য দেখা করার উদ্দেশ্যে রওয়ানা হলে পরাজিত মেম্বর প্রার্থী ইউনুস মিয়ার (টিউবওয়েল) নেতৃত্বে তার সমর্তকেরা লাঠিসোটা নিয়ে ওই ভ্যানগুলোতে থাকা লোকজনের উপর হা’মলা চালায়।

হা’মলায় ভ্যানচালক মোকলেসকে বেদম মা’রধর করা হলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।চিকিৎসাধিন অবস্থায় ১৫ নভেম্বর সকাল ৫টা ২০ মিনিটে মোকলেস মা’রা যায়।

এদিকে হাম’লার ঘটনায় থানায় দায়ের করা মা’মলায় মোকলেসের মা’রা যাবার পূর্বেই ৩জনকে গ্রে’ফতার করে পুলিশ। আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, ভ্যান চালক মোকলেস মিয়া হ’ত্যায় জড়িতদের গ্রে’ফতারে অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *