Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে ধ’র্ষ’ণ চেষ্টার অভিযোগ করে বিপাকে পরিবার

গৌরনদীতে ধ’র্ষ’ণ চেষ্টার অভিযোগ করে বিপাকে পরিবার

বখাটের বিরুদ্ধে স্কুল ছাত্রী (১৪) কে ধ’র্ষ’ণ চেষ্টার অভিযোগ করে চরম বিপাকে পরেছে স্কুল ছাত্রীর পরিবার। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার শাহাজিরা গ্রামের।

শুক্রবার সকালে ওই স্কুল ছাত্রী অভিযোগ করে বলেন, গত মঙ্গলবার বিকেলে নিজেদের বসতঘরের সামনে বসে বই পড়ছিলো। ঘরে কেউ না থাকার সুযোগে পার্শ্ববর্তী আধুনা গ্রামের নুর মোহাম্মদ মোল্লার বখাটে পুত্র

সুমন মোল্লা তাদের বাড়ীতে ঢুকে তাকে (স্কুল ছাত্রী) মুখ চেপে ঘরে নিয়ে জোরপূর্বক ধ’র্ষ’ণ চেষ্টা চালায়। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে সুমন পালিয়ে যায়।

ওই ছাত্রীর মা অভিযোগ করে বলেন, তার মেয়েকে ধ’র্ষ’ণ চেষ্টার অভিযোগে মঙ্গলবার রাতে সরিকল তদন্ত কেন্দ্রে বখাটে সুমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এরপর থেকে সুমন ও তার সহযোগীরা তাকে অব্যাহত ভাবে হু’মকি দিয়ে যাচ্ছে।

এমনকি অভিযোগ উত্তোলন করে না নেয়া হলে মা-মেয়েকে ধ’র্ষ’ণ করার হু’মকি দিয়ে যাচ্ছে ওই বখাটে। এ ঘটনায় তার পরিবারের মধ্যে চরম আতং’ক বিরাজ করছে বলেও তিনি উল্লেখ করেন।

এবিষয়ে সরিকল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ফোরকান হাওলাদার জানান, ঘটনার পর থেকে সুমন পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলমান রয়েছে। তিনি আরও জানান, সুমনের বিরুদ্ধে মা’দক সেবনসহ আরও বিভিন্ন অভিযোগ রয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *