Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় যুবদল সভাপতির জমি দখলের পায়তারায় থা’নায় অভি’যোগ দায়ের

আগৈলঝাড়ায় যুবদল সভাপতির জমি দখলের পায়তারায় থা’নায় অভি’যোগ দায়ের

আগৈলঝাড়া প্রতিনিধিঃ আগৈলঝাড়ায় প্রতিবেশীদের দ্বারা ভোগ দখলীয় জমি দখলের পায়তারার অভি’যোগে থানায় লিখিত অভিযোগ করেছেন উপজেলা যুবদলের একাংশের সভাপতি আলী হোসেন ভুইয়া স্বপন। শুক্রবার সকালে উপজেলার রত্নপুর ইউনিয়নের বেলুহার গ্রামের খাদেম হোসেন ভুইয়ার ছেলে উপজেলা যুবদলের একাংশের সভাপতি আলী হোসেন ভুইয়া স্বপন থা’নায় লিখিত অভি’যোগে বলেন, ১৯৮০ সালে ২৩ শতক সম্পত্তি ক্রয়ের পর থেকে তিনি ভোগ দখল করে আসছিলেন। তার ভোগ দখলীয় সম্পত্তি জোর পূর্বক দখলে মরিয়া হয়ে উঠেছে একই গ্রামের জব্বার ভুইয়া ছেলে সিদ্দিক ভুইয়া, সিরাজ ভুইয়া, জাকির ভুইয়া।

প্রতিপক্ষরা স্বপনের জমি দখলের জন্য ইতোমধ্যেই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে বলেও অভি’যোগ করেন তিনি। জমি দখলে প্রতিপক্ষরা মরিয়া হওয়ায় স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার শালিস বসালে শালিসবৃন্দ স্বপনের পক্ষে রায় প্রদান করেন। প্রতিপক্ষরা ওই রায় অমান্য করে পুনরায় সম্পত্তি দখলের পায়তারা করলে বরিশাল আদালতে ২১/১৮ মা’মলা দায়ের করেন স্বপন। ওই মা’মলার তদন্ত রিপোর্ট স্বপনের পক্ষে থাকার পরেও শুক্রবার সকালে প্রতিপক্ষরা বিভিন্নভাবে সম্পত্তির ক্ষতি সাধন করে দখলের চেষ্টা চালায়। নিজের সম্পত্তি বেদখলের প্রতিকার চেয়ে থানায় আবেদন করেন স্বপন। এব্যাপারে থা’না অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, অভি’যোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় রাখতে ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা

রমজানে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় পর্যায়ে রাখতে উপজেলার ব্যবসায়ী সহ বিভিন্ন প্রতিনিধিদের সাথে মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *