Breaking News
Home / সারাদেশ / ৬শ ৮৪ কর্মহীন দুঃস্থ পরিবারকে বরিশাল র‌্যাবের খাদ্য সহায়তা প্রদান

৬শ ৮৪ কর্মহীন দুঃস্থ পরিবারকে বরিশাল র‌্যাবের খাদ্য সহায়তা প্রদান

আগৈলঝাড়া প্রতিনিধি: করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে বরিশাল র‌্যাব সদস্যরা ১১টি জেলায় শুক্রবার সকাল থেকে কর্মহীন হয়ে পরা অসহায় জেলে, দরিদ্র বেদে সম্প্রদায় এবং প্রতিবন্ধীসহ খেটে খাওয়া ৪শ দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। র‌্যাব প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা জেলায় সুন্দরবনের আত্মসমর্পনকৃত ২শ ৮৪ জন জলদস্যু পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী এবং করোনা ভাইরাস প্রতিরোধী উপকরণ বিতরণ করা হয়।

পাশাপাশি বিশ্বব্যাপী করোনা ভাই’রাস ছড়িয়ে পড়ায় বাংলাদেশ একটি ঘনবসতি পূর্ণ দেশ হিসেবে জনগন সচেতন না হলে মারাত্মক বিপর্যয় বয়ে আনতে পারে। একমাত্র ব্যক্তিগত এবং সামাজিক সচেতনতাই আমাদেরকে এ বিপর্যয় থেকে রক্ষা করতে পারে। এ সময় নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ব্যাতীত অন্যান্য দোকান, হোটেল, রেস্টুরেন্ট বন্ধ রাখা, অপ্রয়োজনে বাড়ির বাহিরে অবস্থান না করা, বিভিন্ন সামাজিক অনুষ্ঠান বর্জন করা, সবসময় মাস্ক পরে বাহিরে অবস্থান করা, ব্যক্তিগত পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করা ইত্যাদি বিষয় সূমহের উপর গুরুত্তারোপ করে প্রচারনা চালিয়েছে বরিশাল র‌্যাব-৮সদস্যরা। এসময় র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় রাখতে ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা

রমজানে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় পর্যায়ে রাখতে উপজেলার ব্যবসায়ী সহ বিভিন্ন প্রতিনিধিদের সাথে মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *