Breaking News
Home / সারাদেশ / বরিশাল জেলা পুলিশের উদ্যোগে আগৈলঝাড়ায় কর্মহীন ১শ দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

বরিশাল জেলা পুলিশের উদ্যোগে আগৈলঝাড়ায় কর্মহীন ১শ দুঃস্থ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

আগৈলঝাড়া প্রতিনিধিঃ করোনা মোবাবেলায় অনাহারী মানুষের জন্য মানবতার হাত বাড়িয়ে বরিশাল জেলা পুলিশের উদ্যোগে জেলায় ১৩শ কর্মহীন দুঃস্থ মানুষের খাদ্য সহায়তা প্রদানের অংশ হিসেবে আগৈলঝাড়ায় কর্মহীন ১শ দুঃস্থ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেনের নেতৃতৃত্বে পুলিশ সদস্যরা রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন হয়ে পড়া দুঃস্থদের বাড়ি বাড়ি গিয়ে জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের প্রেরিত খাদ্য সহায়তার ১০কেজি চাল, ২কেজি ডাল, ২কেজি আটা, ২কেজি আলু ও একটি সাবান পৌঁছে দিয়েছেন। জেলা পুলিশের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার।

উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মিলন হালদারের কর্মক্ষম প্রবিন্ধী স্ত্রী গৌরী রানী হালদারের বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার পরে গৌরী রানী বলেন, এক মেয়ে বিয়ে দেয়ার পরে দুই ছেলে লেখাপড়া করছে। কেউ তাদের খোজ রাখেনি, এই দুর্দিনে তার ঘরে খাবার না থাকায় পুলিশের খাদ্য সহায়তা পেয়ে পুলিশ সদস্যদের যার পর নাই ধন্যবাদ জ্ঞাপন করে তাদের সুস্বাস্থ্য কামনা করেন তিনি। প্রসংগত, আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন তার ব্যাক্তিগত অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

About admin

Check Also

নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় রাখতে ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা

রমজানে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্য সহনীয় পর্যায়ে রাখতে উপজেলার ব্যবসায়ী সহ বিভিন্ন প্রতিনিধিদের সাথে মতবিনিময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *