Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় খাদ্য সহায়তা কর্মহীন দুঃস্থদের পাশে অলষ্টার ক্লাব

আগৈলঝাড়ায় খাদ্য সহায়তা কর্মহীন দুঃস্থদের পাশে অলষ্টার ক্লাব

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
লকডাউন বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের ক্ষুধা নিবারণের জন্য এলাকার শিল্পপতি ও তথাকথিত সমাজসেবকেরা যখন ঘরমুখো ঠিক তখন মানবতা ও বিবেকের তারনায় তারিত হয়ে স্বেচ্ছাসেবী অলস্টার ক্লাবের এর উদ্যোগে কর্মহীন হওয়া অর্ধহারী-অনাহারী অর্ধশতাধিক দুঃস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের খাদ্য সহায়তা বিতরণ করেছে ক্লাবের সদস্যরা।

রবিবার দিনব্যাপী মোটরসাইকেলে করে বিচ্ছিন্ন, বন্ধুর পথ অতিক্রম করে চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, জীবাণু নাশক সাবানসহ খাদ্য সহায়তা নিয়ে দুঃস্থদের বাড়ি বাড়ি গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে তাদের খাদ্য সহায়তা প্রদান করেছে অলস্টার ক্লাবের সদস্যরা।
মুলতঃ ক্রিড়া সংগঠন ভিত্তিক এই ক্লাবের ফান্ডে উল্লেখযোগ্য অর্থ না থাকলেও সদস্যদের চাঁদা ও স্থানীয় হিতৈষীদের অর্থ সহায়তার মাধ্যমে মানুষের দ্বারে দ্বারে খাদ্য সহায়তা পৌছে দেয়ার কাজে নিয়োজিত ছিলেন অলস্টার ক্লাবের সদস্য সাজ্জাদ ফকির, অপু খলিফা, অন্তর খলিফা, ইমরান খলিফা, লিমন ফকির, আল-আমিন খলিফা, আকাশ খলিফা, অলক গাঙ্গুলী, রিয়াজুল মোল্লাসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এ বিষয়ে অলস্টার ক্লাবের সদস্য সাজ্জাদ ফকির বলেন, জাতীয় দুর্যোগ করোনা মোকাবেলায় সাধারণ খেটে খাওয়া এবং কর্মহীন দুঃস্থ মানুষের পাশে দাড়ানোর ইচ্ছা থাকলেও আমরা অধিকাংশ ছাত্ররা আর্থিক সংকটের কারনে আমাদের সকল ইচ্ছাগুলো আমরা পুরণ করতে পারছি না। তারপরেও অসহায় লোকজনের পাশে একটু দাড়াতে পেরে আমরা নিজেদের একজন প্রকৃত মানুষ হিসেবে মনে করছি। তাদের এই কার্যক্রম অব্যাহত রাখার কথা জানিয়ে সদস্যরা সমাজের ধর্ণাঢ্য ব্যাক্তি ও সমাজসেবার মনোভাবাপন্ন প্রতিষ্ঠানের সাহায্য-সহযেগীতাও কামনা করেছেন তারা।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *