Breaking News
Home / খেলাধুলা / ক্রিকেট বোর্ডে মাশরাফির আসা নিয়ে গুঞ্জন, যা বললেন সভাপতি পাপন

ক্রিকেট বোর্ডে মাশরাফির আসা নিয়ে গুঞ্জন, যা বললেন সভাপতি পাপন

ক্রিকেট বোর্ডে মাশরাফির আসা নিয়ে গুঞ্জন, যা বললেন সভাপতি পাপন

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের পঞ্চম দিন মিরপুরে দেখা যায় মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবালকে। দুজনে একসাথে সেদিন সাক্ষাৎ করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে।

আর তাতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে সাম্প্রতিক সময়ে দেশের ক্রিকেটের দুরাবস্থা নিয়েই বৈঠক হয়েছে। তবে বিসিবি সভাপতি জানিয়েছেন মাশরাফি-তামিমকে নিয়ে বিশেষ কোনো বৈঠক নয় বরং মাশরাফির অসুস্থ স্ত্রীর খবর নিতেই ডেকেছিলেন।

মেন্টর হিসেবে না হলেও মাশরাফিকে ক্রিকেট বোর্ডের সঙ্গে কাজ করতে দেখার ইচ্ছা দেশের ক্রিকেটপ্রেমীদের। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের শেষ ম্যাচে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মাশরাফি।

এরপর থেকে গুঞ্জন ছড়িয়ে পড়ে হয়তো শিগগির বোর্ডে কিংবা জাতীয় দলের সঙ্গে দেখা যাবে মাশরাফিকে। কিন্তু এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক মন্তব্য করেননি মাশরাফি। এমনকি বোর্ডের পক্ষ থেকেও জানানো হয়নি এ সংক্রান্ত কোনো খবর।

অবশেষে আজ (শনিবার) বিকেএসপিতে এক অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বোর্ড সভাপতি পাপন খোলাসা করেছেন পুরো বিষয়। তিনি পরিষ্কারভাবেই জানিয়েছেন,

মাশরাফিকে দলের মেন্টর কিংবা বোর্ডে আনার ব্যাপারে কোনো আলোচনা হয়নি। তবে মাশরাফি বোর্ডের সঙ্গে কাজ করতে চাইলে তাকে স্বাগত জানানোর কথাই বলেছেন বিসিবি সভাপতি।

মাশরাফিকে মেন্টর বানানো বিষয়ক প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘ওরকম কিছু হয়নি। মাশরাফি যদি আসতে চায় আমরা তো চাইবোই তাকে নিয়ে আসতে। এখন পর্যন্ত ওরকম কোনো আলোচনা হয়নি।’

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *