Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কম্বিং অপারেশনে গিয়ে স’ন্ত্রাসী হা’মলায় মৎস্য অফিসার গুরুতর আহত

আগৈলঝাড়ায় কম্বিং অপারেশনে গিয়ে স’ন্ত্রাসী হা’মলায় মৎস্য অফিসার গুরুতর আহত

বরিশালের আগৈলঝাড়ায় কম্বিং অপারেশনে গিয়ে স’ন্ত্রাসী হা’মলায় উপজেলা মৎস্য অফিসার মোহম্মদ আলম গুরুতর আহ’ত হয়ে হাসপাতালে ভর্তি। এ ঘটনায় স’ন্ত্রাসীদের বিরুদ্ধে মৎস্য অফিসারের থানায় মাম’লা দায়ের।

উপজেলা সিনিয়র সৎস্য অফিসার মোহম্মদ আলম এর থানায় দায়ের করা মা’মলা সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে অ’বৈধ জাল দিয়ে খালে মাছ শিকারের খবর পেয়ে তিনি তার লোকজন নিয়ে উপজেলার কালুড়পার ও ছবিখারপাড় এলাকার মাঝামাঝি জায়গায় বিশেষ কম্বিং অপারেশনে যায়।

এসময় নৌকা থামাতে বললে নৌকা থামিয়ে নগড়বাড়ি গ্রামের মৃত মালেক খানের ছেলে মৎস শিকারী রিপন খান (৪০) এর নেতৃত্বে ৫/৬জন স’ন্ত্রাসী উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহম্মদ আলম ও তার সাথে থাকা লোকজনের উপর লাঠিসোটা নিয়ে আকস্মিক হাম’লা চালায়।

হা’মলায় মৎস্য অফিসার গুরুতর আ’হত হয়। এসময় তার সাথে থাকা লোকজনও হা’মলায় আহত হয়। স্থানীয়রা আ’হত মৎস্য অফিসার আলমকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহ’ত মৎস্য অফিসার মোহম্মদ আলম বাদী হয়ে রিপন খানকে প্রধান করে অ’জ্ঞাতনামা আরও ৫/৬জন স’ন্ত্রাসীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম অভিযোগ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন স’ন্ত্রাসীদের গ্রে’ফতারের নির্দেশ দেয়া হয়েছে। পুলিশ গ্রেফ’তারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *