Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় করোনা টিকার বুস্টার ডোজ উদ্বোধন

আগৈলঝাড়ায় করোনা টিকার বুস্টার ডোজ উদ্বোধন

বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে টিকার বুস্টার ডোজ এর উদ্বোধন করা হয়েছে।
মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবান ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’কে শনিবার টিকা প্রদানের মধ্যমে বুস্টার ডোজ টিকা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

একই দিন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম ছরোয়ার, গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন ও সেরাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বৃদ্ধা আশ্রমের সিটিজেন নাগরিকসহ ৫৫ জনকে বুস্টার ডোজ টিকা প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, প্রথম দিনে ষাটোর্ধ্বসহ সম্মুখসারির মোট ৫৫ জনকে বুস্টার ডোজ টিকা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন যারা ইতোমধ্যে দুই ডোজ টিকা নিয়েছেন এবং দুই ডোজ টিকা নেওয়ার সময় ছয় মাস অতিক্রান্ত হয়েছে এমন ষাটোর্ধ্ব এবং সম্মুখসারির যোদ্ধাদের বুস্টার ডোজের টিকা দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, বুস্টার ডোজের পাশাপাশি করোনার টিকা প্রদানের অন্যান্য কর্মসূচি অবাহত রয়েছে। ইতিমধ্যে ১২ থেকে ১৭ বছর বয়সের শিার্থীদের করোনা টিকা প্রদান করা হচ্ছে। মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের টিকা দেয়া হচ্ছে।

About admin

Check Also

নিজ বাড়িতে ঈদ উদযাপনে গৌরনদী-আগৈলঝাড়ায় নেতারা

উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোলের মধ্যে এক মাস সিয়াম সাধনার পর শুরু হবে পবিত্র ঈদ-উল ফিতর। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *