Breaking News
Home / খেলাধুলা / চমকে দিয়ে ওয়ানডে দলে সুযোগ পেলেন আশরাফুল, সাথে ইমরুল কায়েস

চমকে দিয়ে ওয়ানডে দলে সুযোগ পেলেন আশরাফুল, সাথে ইমরুল কায়েস

চমকে দিয়ে ওয়ানডে দলে সুযোগ পেলেন আশরাফুল, সাথে ইমরুল কায়েস

আগামীকাল রোববার (৯ জানুয়ারি) থেকে মাঠে গড়াচ্ছে ইন্ডিপেন্ডেন্স কাপ। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণকেই ইন্ডিপেন্ডেন্স কাপ নাম দেওয়া হয়েছে।

চার দলের এই টুর্নামেন্ট ঘরে বসেই উপভোগ করতে পারবেন দর্শকরা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করা হবে।

আগামী ৯, ১১ ও ১৩ জানুয়ারি দুইটি করে ম্যাচ মাঠে গড়াবে। কাল প্রথম রাউন্ডের খেলায় মুখোমুখি হবে বিসিবি দক্ষিণাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চল। অন্য ম্যাচে লড়বে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও ওয়ালটন মধ্যাঞ্চল।

আগামী ১১ জানুয়ারি দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হবে বিসিবি দক্ষিণাঞ্চল-ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও ওয়ালটন মধ্যাঞ্চল-বিসিবি উত্তরাঞ্চল।

এরপর ১৩ জানুয়ারি তৃতীয় রাউন্ডে মুখোমুখি হবে বিসিবি দক্ষিণাঞ্চল-ওয়ালটন মধ্যাঞ্চল ও ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল-বিসিবি উত্তরাঞ্চল। আগামী ১৫ জানুয়ারি টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

বিসিবি দক্ষিণাঞ্চল: মাইশুকুর রহমান, এনামুল হক বিজয়, শেখ মেহেদী হাসান, কামরুল ইসলাম রাব্বি, ফরহাদ রেজা, নাসুম আহমেদ, অমিত হাসান, তৌহিদ হৃদয়, পিনাক ঘোষ, জাকির হাসান, নাহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান রানা ও রিশাদ হোসেন।

ওয়ালটন মধ্যাঞ্চল: আব্দুল মজিদ, মিজানুর রহমান, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইবুর রহমান, আল আমিন, জাকের আলী অনিক, আবু হায়দার রনি, মৃত্যুঞ্জয় চৌধুরী, মুকিদুল ইসলাম মুগ্ধ, হাসান মুরাদ ও নাজমুল ইসলাম অপু।

বিসিবি উত্তরাঞ্চল: মার্শাল আইয়ুব, নাঈম ইসলাম, সানজামুল ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, শামীম হোসেন পাটোয়ারি, তানজিদ হাসান তামিম, একেএস স্বাধীন, পারভেজ হোসেন ইমন, শফিকুল ইসলাম, মোহাম্মদ শরীফউল্লাহ, আরিফুল হক, আমিনুল ইসলাম বিপ্লব, আকবর আলী ও শফিউল ইসলাম।

ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল: ইমরুল কায়েস, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, তানভীর ইসলাম, রনি তালুকদার, রুবেল হোসেন, নাদিফ চৌধুরী, প্রীতম কুমার, নাঈম হাসান, সোহরাওয়ার্দী শুভ, শাহাদাত হোসেন দিপু, মোহাম্মদ আশরাফুল, রেজাউর রহমান রাজা ও আলাউদ্দিন বাবু।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *