Breaking News
Home / সারাদেশ / ব্যাট হাতে আবারও এক চমক দেখালেন ইমরুল কায়েস

ব্যাট হাতে আবারও এক চমক দেখালেন ইমরুল কায়েস

ব্যাট হাতে আবারও এক চমক দেখালেন ইমরুল কায়েস

চলতি ইন্ডিপেন্ডেন্ট কাপ ওয়ানডে টুর্নামেন্ট হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন ইমরুল কায়েস। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ইন্ডিপেন্ডেন্স কাপ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে বিসিবি দক্ষিণ অঞ্চল এবং ইসলামী ব্যাংক পূর্বঞ্চল।

টসে হেরে ব্যাট করতে নেমে দলীয় ২১ রানের মাথায় তামিম ইকবাল এবং রনি তালুকদারের উইকেট হারায় ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল। এদিকে মেহেদী হাসানের বলে মাত্র ৯ রান করেই প্যাভিলিয়নে ফেরেন তামিম ইকবাল।

৩ রান করে নাহিদুল ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন রনি তালুকদার। তবে এরপর আশরাফুলকে সাথে নিয়ে জুটি গড়ে তোলেন ইমরুল কায়েস। কিন্তু ১৫ রানে আউট হয়ে মাঠ ছাড়েন আশরাফুল।

৮০ বলে দুইটি চার এবং একটি ছক্কার সাহায্যে হাফ সেঞ্চুরি তুলে নেন ইমরুল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৭ রান সংগ্রহ করেছে ইসলামী ব্যাংক পূর্বঞ্চল। ইমরুল কায়েস ৬৪ রানে অপরাজিত রয়েছেন।

বিসিবি দক্ষিণাঞ্চল: মাইশুকুর রহমান, এনামুল হক বিজয়, শেখ মেহেদী হাসান, কামরুল ইসলাম রাব্বি, ফরহাদ রেজা, নাসুম আহমেদ, অমিত হাসান,

তৌহিদ হৃদয়, পিনাক ঘোষ, জাকির হাসান, নাহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান রানা ও রিশাদ হোসেন।

ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল : ইমরুল কায়েস, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, তানভীর ইসলাম, রনি তালুকদার,

রুবেল হোসেন, নাদিফ চৌধুরী, প্রীতম কুমার, নাঈম হাসান, সোহরাওয়ার্দী শুভ, শাহাদাত হোসেন দিপু, মোহাম্মদ আশরাফুল, রেজাউর রহমান রাজা ও আলাউদ্দিন বাবু

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *