Breaking News
Home / খেলাধুলা / ৩ বলে ৩ উইকেট নিয়ে দুর্দান্ত এক রেকর্ড গড়লেন মুস্তাফিজ

৩ বলে ৩ উইকেট নিয়ে দুর্দান্ত এক রেকর্ড গড়লেন মুস্তাফিজ

৩ বলে ৩ উইকেট নিয়ে দুর্দান্ত এক রেকর্ড গড়লেন মুস্তাফিজ

বাংলাদেশের হয়ে মুস্তাফিজের দুর্দান্ত উত্থান হয়। তবে বাংলাদেশি কাটার মাস্টার নিজের চারপাশে একটি স্ট্যান্ডার্ড তৈরি করেছেন এবং বাংলাদেশি কাটার মাস্টার নিজেকে একটি উচ্চ স্থানে নিয়ে গেছেন।

আজ স্বাধীনতা কাপের দ্বিতীয় রাউন্ডের নিজেদের দ্বিতীয় ম্যাচে বিসিবি দক্ষিণের মুখোমুখি হয়েছে ইসলামিক ব্যাংক ইস্ট। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে তামিম-ইমরুল কায়েসের ইসলামী ব্যাংক ৫০ ওভারে ৮ উইকেটে ১৯২ রান করে।

প্রথমে ব্যাট করতে নেমে রনি তালুকদারের উইকেট হারায় ইসলামী ব্যাংক ইস্ট। দীর্ঘ সময় পর ব্যাটিংয়ে সুবিধা করতে পারেননি তামিম ইকবাল। মেহেদির বলে ৯ রান করে ফেরেন তিনি।

২৭ বলের এই ইনিংসে বাউন্ডারি হাঁকান একটি। এরপর তেমন আর কেউই লড়াই করতে পারেননি কেবল অধিনায়ক ইমরুল কায়েস ছাড়া। দারুণ ব্যাটিংয়ে ফিফটি তুলে নিয়ে শতকের দিকে এগুতে থাকেন ইমরুল।

তবে সেটা হয়নি। ৯৭ বলে ৬৯ রানে নাহিদুলের বলে বোল্ড হয়ে ফিরতে হয় তাকে। তার ইনিংসটি ছিল ৫ বাউন্ডারি ও ১ ছক্কায়। এছাড়াও আফিফ ২৯, ইরফান করেন ৩৩ রান।

এদিন বিসিবি দক্ষিণাঞ্চলের হয়ে বল হাতে আলো ছড়িয়েছেন মোস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে উইকেট না পেলেও এই ম্যাচে নেন ৩ উইকেট। ইনিংসের শেষ ওভারে টানা দুই বলে দুই উইকেট নিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগান।

তৃতীয় বলেও উইকেট পড়ে। কিন্তু সেটি রান আউট হওয়ায় হ্যাটট্রিক হয়নি তার। নাহিদুল ১০ ওভারে মাত্র ১৭ রান দিয়ে নেন ২ উইকেট

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *