Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় জাতীয় শ্রমিক লীগের সদস্য সংগ্রহ ফরম বিতরনের উদ্বোধন

আগৈলঝাড়ায় জাতীয় শ্রমিক লীগের সদস্য সংগ্রহ ফরম বিতরনের উদ্বোধন

বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় শ্রমিক লীগের উপজেলা কমিটি পুণঃগঠন ও ইউনিয়ন পর্যায়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে সংগ্রহ অভিযানের ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন প্রধান অতিথি হিসেবে শ্রমিক লীগের সদস্য সংগ্রহ ফরম বিতরনের উদ্বোধন করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক উজ্জল লাহেড়ী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরোয়ার দাড়িয়া, প্রচার সম্পাদক নূর আলম পাইক, শ্রমিকলীগ নেতা জামাল হোসেন উপস্থিত ছিলেন।

উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরোয়ার দাড়িয়া জানান, ইউনিয়ন পর্যায়ে সন্মেলনের মাধ্যমে শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও উপজেলা শ্রমিক লীগের কমিটি পূণঃগঠনের লক্ষে সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে।

আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত মাসব্যাপি সদস্য সংগ্রহর মাধমে সন্মেলন প্রস্তুতি গঠন করে পাঁচটি ইউনিয়নে সন্মেলনের মাধ্যমে জাতীয় শ্রকিলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এর পরে উপজেলা কমিটি পূণঃগঠন করা হবে হবে।

সদস্য ফরমের সংগ্রহর জন্য উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অথবা ইউনিয়ন পর্যায়ে নির্ধারিত নোতাদের কাছ থেকে সদস্য ফরম সংগ্রহ করার জন্য মুজিব আদর্শের সকলকে আহ্বান জানিয়েছেন তিনি।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *