Breaking News
Home / খেলাধুলা / ব্রেকিং নিউজঃ সৌম্যসহ করোনায় আক্রান্ত গুরুত্বপূর্ণ একাধিক ক্রিকেটার

ব্রেকিং নিউজঃ সৌম্যসহ করোনায় আক্রান্ত গুরুত্বপূর্ণ একাধিক ক্রিকেটার

ব্রেকিং নিউজঃ সৌম্যসহ করোনায় আক্রান্ত গুরুত্বপূর্ণ একাধিক ক্রিকেটার

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগেই এলো মহামারীর ধাক্কা। প্রথম দিন করোনা পরীক্ষার ফলাফলেই বেশ কয়েকজন ক্রিকেটারের পজিটিভ এসেছে। যার মধ্যে আছেন খুলনা টাইগার্সের তারকা ক্রিকেটার সৌম্য সরকার।

করোনা মহামারীর ভেতরেই অনেক অনিশ্চয়তা আর শঙ্কা নিয়ে আয়োজন চলছে বিপিএল মাঠে গড়ানোর। মাঠের লড়াই শুরুর আর ৭২ ঘণ্টাও বাকি নেই, এমন সময়ে একাধিক ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছে। এই খবর অবশ্যই দলগুলোর জন্য বেশ বড় ধাক্কা।

তবে কথা আছে, করোনা পজিটিভ খেলোয়াড়রা এখন আইসোলেশনে যাবেন এবং বাকিরা জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন। পজিটিভ ক্রিকেটাররা আবার নেগেটিভ হলে তারাও দলের সাথে যোগ দিবেন।

বিসিবির সূত্র বিডিক্রিকটাইমকে নিশ্চিত করেছে, জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগে পিসিআর টেস্টে মোট চার থেকে পাঁচজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন।

সবার নাম জানা না গেলেও নিশ্চিত হওয়া গেছে যে তার মধ্যে সৌম্য আছেন। বিপিএলের আসন্ন আসরে সৌম্য খেলবেন খুলনা টাইগার্সের পক্ষে।

খুলনা তাদের প্রথম ম্যাচ খেলবে উদ্বোধনী দিনে, মিনিস্টার ঢাকার বিপক্ষে। মিরপুরে ম্যাচটি শুরু হবে ২১ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায়। অপর ম্যাচে প্রথম দিন দুপুরে ফরচুন বরিশালের মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

একনজরে খুলনা টাইগার্সের স্কোয়াড

সরাসরি চুক্তি : মুশফিকুর রহিম, থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), ভানুকা রাজাপক্ষে (শ্রীলঙ্কা) ও নাভিন উল হক (আফগানিস্তান)।

ড্রাফট থেকে: শেখ মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, সেক্কুগে প্রসন্ন (শ্রীলঙ্কা), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে), ফরহাদ রেজা, রনি তালুকদার, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলী অনিক ও নাবিল সামাদ।

ড্রাফটের পর : সোহরাওয়ার্দী শুভ ও মোহাম্মদ শরীফউল্লাহ

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *