Breaking News
Home / সারাদেশ / বাংলাদেশ-ভারত এক মায়ের দুই সন্তান: ভারতীয় হাই কমিশনার

বাংলাদেশ-ভারত এক মায়ের দুই সন্তান: ভারতীয় হাই কমিশনার

ভারতীয় সহকারী হাইকমিশনার রাজেশ কুমার রায়না বলেছেন, বাংলাদেশ এবং ভারত একই মায়ের দুই সন্তান। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে এ সম্পর্ক উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে। আমরা পরস্পরের প্রতি সহযোগীতায় বিশ্বাস করি।

তিনি আরও বলেন, বর্তমানে করোনার প্রকোপ আরো বাড়ছে। করোনার ভয়াবহতা মোকাবেলা করতে ইউরোপীয় দেশগুলো হিমশিম খেয়েছিল। কিন্তু বরিশালের চিকিৎসকরা করোনা মোকাবেলায় সর্বোচ্চ চেষ্টা করেছেন। আমারা সেই চেষ্টার একটি অংশ হলাম মাত্র।

বরিশাল সিটি কর্পোরেশনে ভারত সরকারের দেওয়া লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেছেন ভারতীয় সহকারী হাইকমিশনার রাজেশ কুমার রায়না।

রবিবার সন্ধ্যায় বরিশাল নগরীর অ্যানেক্স ভবন চত্বরে আনুষ্ঠানিকভাবে সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করা হয়।

এ অন্যান্যদের মধ্যে বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া, সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক হোসেন, সিভিল সার্জন ডা. মারিয়া হাসান উপস্থিত ছিলেন।

Check Also

অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে ফেলে পালিয়েছে প্রেমিক

বিয়ের জন্য প্রেমিকের বাড়িতে নিয়ে যাওয়ার পথে অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে রাস্তায় দাঁড় করিয়ে রেখে পালিয়েছে প্রেমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *