Breaking News
Home / খেলাধুলা / দেশের ক্রিকেটে যে হতে পারে ভবিষ্যৎ তারকা ক্রিকেটার ,নাম বললেন রোডস

দেশের ক্রিকেটে যে হতে পারে ভবিষ্যৎ তারকা ক্রিকেটার ,নাম বললেন রোডস

দেশের ক্রিকেটে যে হতে পারে ভবিষ্যৎ তারকা ক্রিকেটার ,নাম বললেন রোডস

যুব বিশ্বকাপ ও ঘরোয়া ক্রিকেট জয়ের পর আন্তর্জাতিক ক্রিকেটও খেলেছেন। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অভিষেক হয় মাহমুদুল হাসান জোয়ারের।

আর বিপিএলের শুরুতেই আলো ছড়ায় যথারীতি। মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে প্রথম বিপিএল ম্যাচ খেলেন এই তরুণ ব্যাটসম্যান। ১৬তম ওভারের দ্বিতীয় বল পর্যন্ত তিনি ব্যাট করেন।

৩৫ বলে ৬ চার ও ১ ছক্কায় ৪৮ রান করেন তিনি। জয়ের মতই শান্তশিষ্ট কিন্তু কার্যকরী ব্যাটিং দেখার পর তার প্রশংসায় পঞ্চমুখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরামর্শক স্টিভ রোডস। রোডস আশা প্রকাশ করলেন, ভবিষ্যতের উজ্জ্বল এক তারকা হতে যাচ্ছেন জয়।

রোডস বলেন, ‘বিপিএল অভিষেকেই জয় অনেক ভালো খেলেছে। সে খুব শান্ত স্বভাবের ছেলে। সবসময় সবকিছু খুব স্বাভাবিক রাখে। কখনও ঘাবড়ে যেতে দেখিনি। আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র পা রেখেছে, এখন বিপিএলেও পা রাখল।

সে ভবিষ্যতের উজ্জ্বল একজন তারকা।’ জয়ের ইনিংসে একটিবারও তাড়াহুড়া দেখা যায়নি। তিন ব্যাটার সাজঘরে ফিরলে সেই পরিস্থিতিও সামলেছেন ঠাণ্ডা মাথায়। আবার সাবধানী ব্যাটিং করতে গিয়ে যেন রান কমে না যায়, সেদিকেও লক্ষ্য রেখেছেন।

২ রানের জন্য অর্ধশতক না হাঁকালেও জয় মুগ্ধ করেছেন রোডসকে। রোডস বলেন, ‘বড় শট না হাঁকিয়েও সে রানের গতি বাড়াতে পারে।

নিউজিল্যান্ডে ঐতিহাসিক জয়ে অবদান রেখেছিল তাও শক্তিশালী একটি বোলিং আক্রমণের বিপক্ষে। আজ সে অনেককে অবাক করেছে। তরুণরা আসবে, ভালো করবে, এটাই সে আজ করেছে।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *