Breaking News
Home / খেলাধুলা / ইমরুলে মুগ্ধ রোডস, সবার উদ্দেশ্যে দিলেন বিশেষ এক বার্তা

ইমরুলে মুগ্ধ রোডস, সবার উদ্দেশ্যে দিলেন বিশেষ এক বার্তা

ইমরুলে মুগ্ধ রোডস, সবার উদ্দেশ্যে দিলেন বিশেষ এক বার্তা

সবশেষ বিপিএলে ইমরুল কায়েসের নেতৃত্বেই শিরোপা জিতেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবারও তাই ইমরুলের উপরই আস্থা রেখেছি তারা। দলে অনেক বিদেশী তারকা থাকলেও দলের আস্থা অর্জন করে নেতৃত্ব পেয়েছেন ইমরুল।

শুধু শিরোপা নয় বিপিএলে সব অধিনায়কদের মধ্যেও জয়ের হারের দিক থেকে সবার উপরে ইমরুল। তার নেতৃত্বে এবারের আসরের শুরুটাও দুর্দান্ত করেছে কুমিল্লা। দুই ম্যাচে দুই জয়ে ঢাকা পর্ব শেষে তাদের অবস্থান সবার শীর্ষে।

ইমরুলের দারুণ এই নেতৃত্বে মুগ্ধ হয়েছেন কুমিল্লার পরামর্শক ও টাইগার সাবেক কোচ স্টিভ রোডস। গতকাল ম্যাচ জয়ের পর সংবাদ সম্মেলনে ইমরুলকে প্রসংশায় ভাসান তিনি।

রোডস বলেন, “ইমরুল আজকে দলকে খুব, খুব ভালো নেতৃত্ব দিয়েছে। প্রথম ম্যাচেও তার অধিনায়কত্ব ছিল দারুণ। আমার মনে হয়, অধিনায়ক হিসেবে সে পরিণত হয়ে উঠছে। এটা ভালো ইঙ্গিত, সত্যিই ভালো ইঙ্গিত।”

প্রথম ম্যাচে সিলেট সানরাইজার্সের ৯৬ রান তাড়ায়ও অনেক কষ্টে কেবল ২ উইকেটে জিতেছিল কুমিল্লা। দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের বরিশালকে বলা যায় বিধ্বস্ত করে দেয় ইমরুলরা।

২০ ওভারে ১৫৮ রানের পুঁজি যদিও খুব নিরাপদ ছিল না বিপিএলের রাতের ম্যাচের ধারা অনুযায়ী, তবে বোলাররা স্রেফ ৯৫ রানেই গুটিয়ে দেয় বরিশালকে।

এই ম্যাচের অলরাউন্ড পারফরম্যান্স তৃপ্তি দিয়েছে কুমিল্লার পরামর্শক ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক প্রধান কোচ রোডসকে।

“শুরুটা ভালো হয়েছে, দুই ম্যাচে দুই জয়। আজকে তুলনামূলকভাবে বেশি পেশাদার অলরাউন্ড পারফরম্যান্স ছিল। আজকে পারফরম্যান্সের সব দিক থেকেই আমি উচ্ছ্বসিত।

একটা স্কোর গড়তে পেরেছি শুরুতে, যেটা আমাদের মনে হয়েছে লড়ার মতো রান। বোলিং আজকে ছিল অসাধারণ। বিশেষ এরকম কঠিন কন্ডিশনে, শিশির ভেজা বলে, স্পিনাররা দারুণ করেছে।”

“বোলারদের সবাই নিজেদের ভূমিকা পালন করেছে। সঙ্গে দু-একটি দুর্দান্ত ক্যাচও হয়েছে, বিশেষ করে ফাফ দু প্লেসির ক্যাচটি। আমি ও আমাদের সব কোচিং স্টাফই খুশি আজকে পারফরম্যান্সে।”

ঢাকায় টুর্নামেন্টের প্রথম পর্ব শেষে পয়েন্ট তালিকার শীর্ষে কুমিল্লা। তবে টুর্নামেন্টের যে কেবলই শুরু, সেটা মনে করিয়ে দিলেন রোডস।

“এখনও অনেক পথ পাড়ি দেওয়ার বাকি আছে, দল ও সমর্থকদের জন্য এটিই গুরুত্বপূর্ণ বার্তা। মাটিতে পা রাখতে হবে। এখনও অনেক দূর যেতে হবে এই প্রতিযোগিতায়।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *